×

সারাদেশ

বাঘায় বিএনপির পদযাত্রায় পুলিশের লাঠিচার্জ, আহত ৭

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:২১ পিএম

বাঘায় বিএনপির পদযাত্রায় পুলিশের লাঠিচার্জ, আহত ৭

ছবি: সংগৃহীত

রাজশাহীর বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে পদযাত্রা কর্মসূচি পালন করেছে বিএনপি। শনিবার (১১ ফেব্রুয়ারি) এ কর্মসূচি পালন করে দলটি। এদিন বাঘায় কর্মসূচি পালনকালে পুলিশের বাধার মুখে পড়েন দলটির নেতাকর্মীরা। এ সময় পুলিশের লাঠিচার্জে জেলা যুবদলের আহবায়কসহ ৭ জন আহত হয়েছেন বলে দলটির অভিযোগ।

আহতরা হলেন- রাজশাহী জেলা যুবদলের আহবায়ক মাসুদুর রহমান স্বজন, যুগ্ম আহবায়ক মো. মিলন, নওহাটা পৌরসভার কাউন্সিলর মাসুদুর রহমান, বাঘা থানা যুবদলের জাহাঙ্গীর আলম ও আব্দুল আওয়াল, তুর্য ও বাঘা উপজেলা ছাত্রদলের সদস্য সচিব পলাশ সরকার। বিএনপি নেতাদের অভিযোগ, বাঘার আড়ানি ইউনিয়নের পদযাত্রা কর্মসূচিতে বাধা দিয়ে লাঠিচার্জ করে পুলিশ। এতে গুরুতর আহত হন ৩ জন। পরে তাদের হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা মামুন ভোরের কাগজকে বলেন, আমরা হিংসাত্মক রাজনীতিতে বিশ্বাস করি না বলেই, পুলিশের উস্কানির মুখেও কোন দ্বন্দ্বে জড়াই নি। তবু পুলিশ আমাদের কর্মসূচি পণ্ড করার চেষ্টা চালিয়েছে, নেতাকর্মীদের ওপর লাঠিচার্জ করেছে। এ ব্যাাপরে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেনের বক্তব্য পাওয়া যায়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App