×

সারাদেশ

বাঘাইছড়িতে যুবলীগের নেতৃত্বে পুনরায় শাহরিয়ার-জগৎ দাশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ ফেব্রুয়ারি ২০২৩, ০৬:০৪ পিএম

বাঘাইছড়িতে যুবলীগের নেতৃত্বে পুনরায় শাহরিয়ার-জগৎ দাশ

ছবি: ভোরের কাগজ

রাঙ্গামাটির বাঘাইছড়িতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন জমকালো আয়োজনের মধ্যে দিয়ে সম্পন্ন হয়েছে। শনিবার (১১ ফেব্রুয়ারি) সকাল দশ ঘটিকায় বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে পুনরায় শাহরিয়ার হোসেন ও জগৎ দাশকে সভাপতি সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

বাঘাইছড়ি উপজেলা যুবলীগের সভাপতি শাহরিয়ার হোসেনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাদ্য মন্ত্রালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও ২৯৯ নং রাঙ্গামাটি আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার (এমপি)। সম্মেলনের শুরুতে জাতীয় ও দলীয় পতাকা উত্তলন করার পাশাপাশি বঙ্গবন্ধু ও চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এবং পায়রা ওড়ানোর মাধ্যমে সম্মেলনের প্রথম অধিবেশন শুরু এতে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটির পৌরসভার মেয়র ও জেলা যুবলীগের সভাপতি আকবর হোসেন চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেখ ফজলে নাঈম, যুগ্ম সম্পাদক, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটি (দায়িত্বপ্রাপ্ত, চট্টগ্রাম বিভাগ), মোঃ সাইফুর রহমান সোহাগ সাংগঠনিক সম্পাদক আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটি (দায়িত্ব প্রাপ্ত চট্টগ্রাম বিভাগ), বৃষকেতু চাকমা সভাপতি বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগ ও সাবেক চেয়ারম্যান পার্বত্য জেলা পরিষদ রাঙ্গামাটি পার্বত্য জেলা। মো. জমির হোসেন মেয়র বাঘাইছড়ি পৌরসভা। নুর মোহাম্মদ কাজল সাধারণ সম্পাদক আওয়ামী যুবলীগ রাঙ্গামাটি পার্বত্য জেলা। প্রথম অধিবেশন শেষে কোন পার্থী না থাকায় পুনরায় বতর্মান সভাপতি শাহরিয়ার হোসেনকে সভাপতি ও জগৎ দাশকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App