×

সারাদেশ

নাগরপুরে এমপি টিটুর শান্তি সমাবেশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:৫৪ পিএম

নাগরপুরে এমপি টিটুর শান্তি সমাবেশ

ছবি: ভোরের কাগজ

সারাদেশের ন্যায় টাঙ্গাইলের নাগরপুরে বিএনপির সন্ত্রাস, নৈরাজ্য ও যড়ন্ত্রমূলক অপরাজনীতির বিরুদ্ধে শান্তি সমাবেশ করছেন টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু। শনিবার (১১ ফেব্রুয়ারি) সকালে উপজেলার গয়হাটা, নাগরপুর, সহবতপুর ও মামুদনগর ইউনিয়নের শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমপি আহসানুল ইসলাম টিটু।

শান্তি সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আনিসুর রহমান আনিস, বাবু গোপাল চন্দ্র সাহা, সাধারন সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মো. কুদরত আলী, যুগ্ন সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন, আব্দুল আলিম দুলাল, সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শেখ সামছুল হক, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. উজ্জল মোল্লা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. কহিনূর ইসলাম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. জাকির হোসেন তালুকদার, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও সাবেক ভিপি বিএমএম জহিরুল আমীন, জেলা পরিষদের সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম ও নাগরপুর থানার অফিসার ইনচার্জ মো. সাজ্জাদ হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও শ্রমিকলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শান্তি সমাবেশে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে এমপি আহসানুল ইসলাম টিটু বলেন, বর্তমান সরকারের সময়ে নাগরপুর উপজেলায় ৫২টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২৫টি ম্যধমিক বিদ্যালয়ে ১টি সরকারি কলেজ ও ১টি মহিলা কলেজে নতুন ভবন করা হয়েছে। এছাড়া ১টি বৈদেশিক কর্মসংস্থান প্রশিক্ষণ কেন্দ্র ও ১টি কারিগরি স্কুল প্রতিষ্ঠা করা হয়েছে।

তিনি আরো বলেন, নাগরপুরও দেলদুয়ার উপজেলায় ৩ হাজার কোটি টাকা ব্যয়ে দুইটি মহাসড়কের কাজ এপ্রিল মাসে শুরু হবে।তাই সরকারের উন্নয়ন অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে সকলেই মিলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করতে হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App