×

বিনোদন

নওয়াজের ভিডিও ফাঁস করলেন স্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৫৭ পিএম

নওয়াজের ভিডিও ফাঁস করলেন স্ত্রী

ছবি: সংগৃহীত

নওয়াজের ভিডিও ফাঁস করলেন স্ত্রী

বলিউড তারকা নওয়াজউদ্দিন সিদ্দিকীর ভিডিও ফাঁস করেছেন স্ত্রী ও চলচ্চিত্র প্রযোজক আলিয়া সিদ্দিকী।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ভিডিও ফাঁস করেন তিনি। খবর হিন্দুস্তান টাইমসের।

এ প্রসঙ্গে আলিয়া বলেন, নওয়াজউদ্দিন কয়েক দিন আগে এসেছিলেন। তিনি শোরাকে ভিসাসংক্রান্ত কাজে সঙ্গে নিতে চেয়েছিলেন। তবে সত্য হলো, শোরা এবং আমি দুবাইয়ের নাগরিক এবং আমাদের এ ধরনের কোনো কাজ প্রয়োজন পড়ে না। এখানে এসবের প্রয়োজনীয়তা নেই।

তিনি আরো বলেছেন, মেয়েকে তিনি নওয়াজউদ্দিনের সঙ্গে পাঠাননি।

নওয়াজউদ্দিনের সঙ্গে বিচ্ছেদ আলিয়া বলেন, সে আমাকে মানসিকভাবে অনেক হয়রানি করেছে। আমি তাকে তালাক দেব এবং আমার বাচ্চাদের হেফাজতের জন্য লড়াই করব। আমি টাকার জন্য ক্ষুধার্ত নই, কিন্তু সে আমাদের দ্বিতীয় সন্তানকে অস্বীকার করায় আমি হতবাক হয়েছি। আমরা লিভ-ইন রিলেশনে থাকা অবস্থায় আমাদের দ্বিতীয় সন্তানের জন্ম হয়েছে। এটা সে কিভাবে বলতে পারে? আমার কাছে সব ধরনের চুক্তিনামা রয়েছে, যা আমাদের স্বামী এবং স্ত্রী প্রমাণ করে। এসব তথ্য আমি আদালতে জমা দেব।

উল্লেখ্য, কিছুদিন আগে আলিয়া তার সন্তানদের নিয়ে দুবাই থেকে মুম্বাই ফিরে আসার পর দুজনের মধ্যে সমস্যা শুরু হয়েছিল। পুলিশ জানিয়েছে যে নওয়াজউদ্দিনের মা মেহরুননিসা সিদ্দিকীর সঙ্গে তার স্ত্রীর তর্ক হয়েছিল। এরপর আলিয়া তার বিরুদ্ধে এফআইআর দায়ের করে থানায়। এমনকি তাকে বাড়িতে হয়রানি করাসহ খাবার না দেওয়ার অভিযোগও তোলেন আলিয়া।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App