×

সারাদেশ

ঢাকা-মাওয়া মহাসড়কে প্রাইভেটকার-অটো মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ ফেব্রুয়ারি ২০২৩, ১২:১৯ পিএম

ঢাকা-মাওয়া মহাসড়কে প্রাইভেটকার-অটো মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

ছবি: ভোরের কাগজ

ঢাকা-মাওয়া মহাসড়কে প্রাইভেটকার-অটো মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

ঢাকা-মাওয়া জাতির পিতা বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের সার্ভিস লেনে প্রাইভেটকার-অটো মুখোমুখি সংঘর্ষে অটোগাড়ির ১ যাত্রী নিহত ও আরো ২ যাত্রী আহত হয়েছেন।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার ষোলঘর বাসস্ট্যান্ডের যাত্রী ছাউনি সংলগ্ন পূর্ব পাশ্বের সার্ভিস লেনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মোস্তাফিজুর রহমানের (৫৯) বাড়ি বগুড়ার শাজাহানপুর উপজেলায়। তিনি উমপাড়া পিডিএল ক্যাম্পে চাকরি করেন। আহত রাতুল (১৮) উপজেলার কেয়টখালী এলাকার জসিম শেখের ছেলে এবং আহত মিনহাজ (৩৫) টাঙ্গাইল নাগরপুর উপজেলার বিহালি এলাকার সিদ্দিকুরের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পদ্মাসেতু থেকে উমপাড়াগামী একটি অটোগাড়ির সঙ্গে ঢাকা থেকে মাওয়াগামী প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হলে অটোগাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। এতে অটোগাড়ির ৩ যাত্রী আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মোস্তাফিজুর নামে একজনকে মৃত ঘোষণা করেন।

আহত পিডিএল কর্মচারী মিনহাজ জানান, মৃত মোস্তাফিজুরসহ আমরা পদ্মাসেতুর কাজ শেষে অটোযোগে উমপাড়া ক্যাম্পের উদ্দেশ্যে রওয়ানা করে ঘটনাস্থলে আসতেই মাওয়াগামী একটি প্রাইভেটকার আমাদের অটোগাড়িকে ধাক্কা দেয়। এতে আমিসহ তিনজন আহত হই এবং আমার সহকর্মী মোস্তাফিজুর মারা যান।

হাসাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা জাকির হোসেন বলেন, দুর্ঘটনা কবলিত ইজি বাইকের একজন যাত্রী মারা গেছেন, আরো দুই যাত্রী চিকিৎসাধীন রয়েছেন। প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে। আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App