×

সারাদেশ

সংবিধান অনুযায়ীই হবে জাতীয় নির্বাচন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:২৯ পিএম

সংবিধান অনুযায়ীই হবে জাতীয় নির্বাচন

ছবি: ভোরের কাগজ

সংবিধান অনুযায়ীই হবে জাতীয় নির্বাচন
সংবিধান অনুযায়ীই হবে জাতীয় নির্বাচন

সংসদ ও বিচার বিভাগীয় মন্ত্রী আনিসুল হক বলেছেন, বাংলাদেশে একটি সংবিধান আছে আর সেই সংবিধান অনুযায়ীই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এর ব্যত্যয় ঘটার কোনো সুযোগ নেই।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে নেত্রকোণা জেলার মোহনগঞ্জ পৌর মিলনায়তনে ডা. আখলাকুল হোসাইন আহমেদ গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে যোগদানের আগে একথা বলেন তিনি।

আনিসুল হক বলেন, আমি আজ যে অনুষ্ঠানে এসেছি সেই অনুষ্ঠান যাকে কেন্দ্র করে তিনি বঙ্গবন্ধুর সৈনিক ছিলেন। সেই পরিবারের সঙ্গে আমার একটা পারিবারিক সম্পর্ক রয়েছে। আমরা একই পেশায়। আমাদের পরিবারের সবাই বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। এ বইটিতেও সেই মুক্তিযুদ্ধ নিয়ে গল্প রয়েছে। আর এ অনুষ্ঠানে আসতে পেরে আমারও ভালো লাগছে।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, আপীল বিভাগের বিচারপতি ওবায়দুল হাসান,শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড.গোলাম কবীর, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব সাজ্জাদুল হাসান, বাংলাদেশ যুব মহিলালীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অধ্যাপিকা অপু উকিল, জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশসহ অন্যরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App