×

সারাদেশ

জনগণের ভোটে ক্ষমতায় আ.লীগ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৫৩ পিএম

জনগণের ভোটে ক্ষমতায় আ.লীগ

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। ছবি: সংগৃহীত

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আওয়ামী লীগ এমন একটি দল, যারা হত্যাকাণ্ডে বিশ্বাস করে না। আওয়ামী লীগ কখনোই বন্দুকের নলের মাধ্যমে ক্ষমতায় আসে না, ক্ষমতায় আসে জনগণের ভোটে।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কুমিল্লার বুড়িচং-ব্রাহ্মণপাড়া দরিয়ারপাড় ঈদগাহ কমপ্লেক্সের উন্নয়ন কাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আমরা আর কোনো অন্ধকারে যাব না। আলোকিত বাংলাদেশ দেখে ফেলেছি, তার স্বাদ নিয়ে ফেলেছি। জঙ্গিবাদের উত্থান দেখেছি, আর সন্ত্রাসের শিকার হতে চাই না। অগ্নিসন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে আলোকিত বাংলাদেশ পেয়েছি। জনগণের একটাই কথা- আবারো শেখ হাসিনা বিজয়ী হবেন।’

তিনি আরো বলেন, ‘ডিজিটাল বাংলাদেশ পূর্ণ হয়েছে। এখন স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করছেন শেখ হাসিনা। ২০৪১ সালে বাংলাদেশ একটি উন্নত রাষ্ট্রে পরিণত হবে। সেই লক্ষ্যে সরকার কাজ করে গেলেও বিএনপি-জামায়াত দেশবিরোধী নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়ে অপপ্রচার চালাচ্ছে।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম খান, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন, কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম ও পুলিশ সুপার আবদুল মান্নান।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও ঈদগাহ কমপ্লেক্সের সভাপতি ইঞ্জিনিয়ার জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলা চেয়ারম্যান আখলাক হায়দার, ব্রাহ্মণপাড়া উপজেলা চেয়ারম্যান আবু জাহের, ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল রানা ও বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাহিদা আক্তার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App