×

সারাদেশ

আদিতমারীতে আ. লীগের নবনির্বাচিত কমিটির সভা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ ফেব্রুয়ারি ২০২৩, ০৩:৪৮ পিএম

আদিতমারীতে আ. লীগের নবনির্বাচিত কমিটির সভা

ছবি: ভোরের কাগজ

লালমনিরহাটের আদিতমারী উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির পরিচিতি ও মতবিনিময় সভা ভেলাবাড়ী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৯ ফ্রেরুয়ারী) সন্ধায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ভেলাবাড়ী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলীর সভাপতিত্বে ভেলাবাড়ী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে নবনির্বাচিত কমিটির সঙ্গে পরিচয় করিয়ে দেন আদিতমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাপ্টিবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রফিকুল আলম।

সভায় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশ মোতাবেক আগামী ১১ ফেব্রুয়ারি সারাদেশে প্রতিটি জেলার ইউনিয়ন পর্যায়ে একযোগে শান্তি সমাবেশ করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। প্রতিটি ইউনিয়নে হাইওয়ের সঙ্গে আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের সকল নেতা কর্মী শান্তি মিছিল ও মিটিং করবে।

এতে কেউ বা কোনো দলের কেউ সন্ত্রাসী কার্যক্রম করলে দাঁত ভাঙা জবাব দেয়া হবে বলে হুঁশিয়ারি দেন আদিতমারী উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি রবিউল ইসলাম বাবুল। তার সঙ্গে সভায় উপস্থিত সকলেই একমত পোষণ করেন।

আলোচনায় মূল্যবান ও দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন আদিতমারী উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক রফিকুল আলম, আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রবিউল ইসলাম মানিক, সহ সভাপতি মনছুর আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মৃধা, আদিতমারী উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ইব্রাহীম মিয়া, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কামরুজ্জামান শিমুল, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সদস্য এস,নীল কমল রায়, ভাদাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তপন কুমার ঘোষ, সভাপতি শাহাবুদ্দিন আহমেদ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোর্শেদ, কৃষকলীগের সভাপতি বাদশা আলমগীর, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাঈদুল ইসলাম বাবুসহ- অন্যান্য নেতৃবৃন্দ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App