×

বিনোদন

সালমান শাহকে নিয়ে সিনেমা নির্মাণ বন্ধে জিডি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১১:২২ এএম

সালমান শাহকে নিয়ে সিনেমা নির্মাণ বন্ধে জিডি

ছবি: সংগৃহীত

সালমান শাহকে নিয়ে সিনেমা নির্মাণ বন্ধে জিডি

ছীব: সংগৃহীত

চলচ্চিত্র জগতের উজ্জ্বল নক্ষত্র সালমান শাহের মৃত্যু রহস্য নিয়ে নির্মিত ওয়েব সিরিজ ‘বুকের ভিতর আগুন’ নির্মাণ বন্ধ চেয়ে থানায় জিডি করেছেন সালমান শাহের মামা আলমগীর কুমকুম। বুধবার (৮ ফেব্রুয়ারি) সিলেটের কোতোয়ালি মডেল থানায় তিনি এই জিডি করেন।

এর আগে ৬ ফেব্রুয়ারি ওয়েব সিরিজ ‘বুকের ভিতর আগুন’ নির্মাণ বন্ধের দাবিতে সালমান শাহ’র মামা আলমগীর কুমকুম সিলেট জজ কোর্টের আইনজীবী মোহাম্মদ মইনুল ইসলামের মাধ্যমে নির্মাতা অংশুকে একটি লিগ্যাল নোটিশ পাঠান। ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের জন্য তানিম রহমান অংশু এটি নির্মাণ করছেন। যা সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মিডিয়ায় প্রচার করা হচ্ছে।

জিডিতে বলা হয়, আমার ভাগনে সালমান শাহ’কে মৃত অবস্থায় তার বাসায় পাওয়া যায়। তার মৃত্যু রহস্য নিয়ে মামলা এখনো চলমান রয়েছে। তাই আমি এ ধরনের ওয়েব সিরিজ তৈরিতে লিগ্যাল নোটিশ প্রেরণ করেছি। তার রহস্যজনক মৃত্যুকে একটি মহল ভিন্নভাবে প্রবাহিত করার উদ্দেশ্যে আত্মহত্যা বলে প্রচার করছে।

এ বিষয়ে সালমান শাহের মা নীলা চৌধুরী লন্ডন থেকে ফোনে গণমাধ্যমকে জানান, তিনি ‘বুকের ভিতর আগুন’ ওয়েব সিরিজটি নির্মাণ বন্ধ চান। সালমান শাহের মৃত্যু রহস্য নিয়ে একটি ওয়েব সিরিজ নির্মাণ হচ্ছে এমন খবর পাওয়ার পর থেকেই তিনি অসুস্থ হয়ে পড়েছেন। এ ওয়েব সিরিজ নির্মাণ পুরো ঘটনাকে ভিন্ন খাতে নিতে করা হচ্ছে। এ ঘটনার চূড়ান্ত নিষ্পত্তি না হওয়া পর্যন্ত যেন ওয়েব সিরিজটি নির্মাণ না হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App