×

বিনোদন

নোরা ফাতেহির জন্য হিন্দি সিনেমা নিষিদ্ধ ছিল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ০১:৪৪ এএম

কঠোর অনুশাসনে বেড়ে উঠেছেন বলিউড তারকা নোরা ফাতেহি। মেনে চলতে হয়েছে একাধিক নিয়ম। হিন্দি গান শুনে প্রায়ই ড্যান্স করতে চাইতেন এই সেন্সেশন অভিনেত্রী। কিন্তু পরিবার থেকে অনুমতি ছিল না। তাকে শুধু সমর্থন করতেন পরিবারের মাত্র একজন সদস্য। আর তিনি হলেন নোরা ফাতেহির মা। ড্যান্সার হওয়ার পথে তিনিই সহায়তা করেন নোরাকে।

তবে ড্যান্সার নয়, অভিনেত্রী হতে চেয়েছিলেন তিনি। বলিউডে পা রেখে বুঝেছিলেন সফর এতটাও সহজ নয়। নাচের প্রস্তাব পাওয়ার পর তাই গ্রহণ করেছিলেন নোরা। বলিউডে একের পর এক ভালো কাজ উপহার দিয়ে চলেছেন তিনি। খবর পিঙ্কভিলার।

নোরার ভাষ্য, ছেলেবেলা থেকেই প্রথম সারির অভিনেত্রী হওয়ার ইচ্ছা ছিল তার। কিন্তু সেই ইচ্ছেপূরণ না হলেও নোরা বর্তমানে বিটাউন খ্যাত সেরার সেরা ড্যান্সারদের মধ্যে অন্যতম।

তার একটি আইটেম ডান্স ছবির এক বাড়তি মাইলেজ হয়ে ওঠে বর্তমানে। ফলে সাম্প্রতিককালে একাধিক ছবিতে উল্লেখযোগ্য কাজ করতে দেখা যাচ্ছে তাকে। আবার রিয়েলিটি শো-তেও দিন দিন বাড়ছে তার কদর। বিচারকের আসনে মাঝেমধ্যেই দেখা মিলছে নোরা ফাতেহির। তবে এটা ছিল সবেমাত্র শুরু।

কেই বা জানত, ফুটবল বিশ্বকাপ চলাকালীন ময়দানে গিয়ে গর্বিত করবেন এই তারকা। এবার কাতারে বিশ্বকাপের সন্ধ্যার আসর তাই জমিয়ে দিলেন নোরা। ২০২২ সালের ফুটবল ওয়ার্ল্ডকাপ থিম সং তার জীবনের মোড় ঘুরিয়ে দেয়। গান মুক্তি পাওয়া মাত্রই সবার নজর কেড়েছিলেন নোরা ফাতেহি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App