×

শিক্ষা

এইচএসসিতে শান্তিগঞ্জের সেরা ডুংরিয়া হাইস্কুল অ্যান্ড কলেজ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:১০ পিএম

এইচএসসিতে শান্তিগঞ্জের সেরা ডুংরিয়া হাইস্কুল অ্যান্ড কলেজ

ছবি: ভোরের কাগজ

সুনামগঞ্জের শান্তিগঞ্জে এবারের এইচএসসি পরিক্ষায় ৬টি জিপিএ-৫ ও পাসের হারে সর্বোচ্চ অবস্থানে আছে ডুংরিয়া হাইস্কুল অ্যান্ড কলেজ। এইচএসসি পরিক্ষায় ধারাবাহিক সফলতার স্বাক্ষর রাখতে সক্ষম হয়েছে কলেজটি। শিক্ষকদের অক্লান্ত পরিশ্রমের ফলে ফলাফলের ক্ষেত্রে যুগোপযোগী সফলতার স্বাক্ষর রাখায় চারিদিকে অনেক সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে শিক্ষা প্রতিষ্ঠানটি।

এবারের এইচএসসিতে উপজেলার ৪টি কলেজ অংশগ্রহণ করলেও সবচেয়ে ভালো করে ডুংরিয়া হাইস্কুল অ্যান্ড কলেজ। জানা যায়, এবারের এইচএসসি পরিক্ষায় ৭৯ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে ৭৫ জন শিক্ষার্থী কৃতকার্য হয়। এরমধ্যে জিপিএ-৫ পেয়েছে ৬ জন। অকৃতকার্য হয়েছে ৪ জন। পাসের হার ৯৪.৯৪ শতাংশ।

এ ব্যাপারে ডুংরিয়া হাইস্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সভাপতি ও শান্তিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন বলেন, প্রতিষ্ঠানের এমন সফলতা আমাদের সুনাম বাড়িয়ে দিয়েছে। আমি আশা করি আগামীতেও এমন সফলতা অব্যাহত থাকবে।

ডুংরিয়া হাইস্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মদন মোহন সরকার বলেন, উপজেলা পর্যায়ে জিপিএ-৫ ও রেজাল্টের দিকে এগিয়ে আমাদের প্রতিষ্ঠান৷ শিক্ষকমণ্ডলীদের অক্লান্ত পরিশ্রমের ফলেই এমন সফলতা সম্ভব হয়েছে। সবসময় ফলাফলে এমন সফলতার স্বাক্ষর আশা করছি।

এ ব্যাপারে শান্তিগঞ্জ উপজেলা একাডেমিক সুপার ভাইজার নুরে আলম সিদ্দিকী বলেন, এবার এসএসসিতে খুবই ভালো করেছে ডুংরিয়া হাইস্কুল অ্যান্ড কলেজ। আমি কলেজটির সর্বাত্মক সফলতা কামনা করি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App