ফোরলেন সড়কের বেহাল দশা, সেতুমন্ত্রীর ক্ষোভ

আগের সংবাদ

কলমাকান্দায় আগুনে পুড়ে ১৫ লাখ টাকার ক্ষতি

পরের সংবাদ

চলে গেলেন মুজিবনগরের যোদ্ধাহত মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার

প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২৩ , ২:১০ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ৮, ২০২৩ , ২:১৬ অপরাহ্ণ

মেহেরপুরের মুজিবনগরে যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তারকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান শেষে গৌরিনগর কবরস্থানে তার লাশ দাফন করা হয়। বুধবার (৮ ফেব্রুয়ারি) সকাল দশটায় রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়। এ সময় মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাস রাষ্ট্রের পক্ষে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করেন।

পরে মুজিবনগর থানার অফিসার ইনচার্জ(তদন্ত) আব্দুল আলীমের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করেন। বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার এর মরদেহকে জাতীয় পতাকা দ্বারা আচ্ছাদিত করে সন্মান প্রদর্শন করা হয় এবং পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়। এ সময় মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আহসান আলী, বীর মুক্তিযোদ্ধা আলী হোসেন, আমজাদ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে মঙ্গলবার রাত সাড়ে দশটার দিকে নিজ বাসভবনে বীর মুক্তিযোদ্ধা আব্দুর সাত্তার শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি মুজিবনগর উপজেলার গৌরিনগর গ্রামের মৃত নছর আলীর ছেলে। তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সারে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তার বয়স ছিলো ৮০ বছর। তিনি ৩ ছেলে ও ১ মেয়েসহ অসংখ গুনাগ্রাহী রেখে গেছেন।

কেএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়