×

পুরনো খবর

মুরাদ সিদ্দিকীর আ.লীগে যোগদান নিয়ে অস্থিরতা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৩২ এএম

মুরাদ সিদ্দিকীর আ.লীগে যোগদান নিয়ে অস্থিরতা

ছবি: সংগৃহীত

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের নেতৃত্বে আসছেন বলে গুঞ্জন ছড়িয়ে পড়েছে বিখ্যাত সিদ্দিকী পরিবারের সদস্য মুরাদ সিদ্দিকী। তিনি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী ও লতিফ সিদ্দিকীর ছোট ভাই। তাকে ঠেকাতে মরিয়া হয়ে উঠেছেন দলটির একাধিক সংসদ সদস্য। তবে তাকে জেলা কমিটিতে অন্তর্ভুক্ত করতে দলের কেন্দ্রীয় নেতারা গ্রিন সিগন্যাল দিয়েছেন বলে জেলা আওয়ামী লীগের একাধিক শীর্ষ নেতা জানিয়েছেন।

এ ব্যাপারে গণমাধ্যমকে মুরাদ সিদ্দিকী বলেন, আমি আওয়ামী লীগের আদর্শের বাইরের কেউ নই। সবসময় সব অবস্থায় মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শ লালন করেছি। আওয়ামী লীগের সম্মেলনসহ বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করছি। দল যদি আমাকে কোনো দায়িত্ব দেয় তা পালন করার জন্য প্রস্তুত আছি।

অন্যদিকে, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জোয়াহেরুল ইসলাম গণমাধ্যমকে বলেন, মুরাদ সিদ্দিকী দীর্ঘদিন ধরে আওয়ামী লীগে যোগদানের চেষ্টা করছেন, এটা সত্য। এ বিষয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আযম কিছুটা সম্মতি দিয়েছেন। আগামীকাল বা পরশু আমরা বসব। কেন্দ্রীয় নেতাদের সঙ্গে আলোচনা করে এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App