×

সারাদেশ

মিথ্যা অভিযোগের প্রতিবাদে যুবলীগ নেতার সংবাদ সম্মেলন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:১০ পিএম

মিথ্যা অভিযোগের প্রতিবাদে যুবলীগ নেতার সংবাদ সম্মেলন

ছবি: ভোরের কাগজ

মিথ্যা অভিযোগের প্রতিবাদে যুবলীগ নেতার সংবাদ সম্মেলন

ছবি: ভোরের কাগজ

মিথ্যা অভিযোগের প্রতিবাদে যুবলীগ নেতার সংবাদ সম্মেলন

কিশোরগঞ্জের কুলিয়ারচরে মারধর ও চাঁদাবাজির অভিযোগ এনে থানায় লিখিত অভিযোগ দেয়ায় উপজেলা যুবলীগের ব্যানারে সংবাদ সম্মেলন করেছেন যুবলীগ নেতা আতিক আরমান।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে কুলিয়ারচর বাজারস্থ শহীদ সেলিম স্মৃতি সংসদ প্রাঙ্গণে এ সংবাদ সম্মেলন করেন তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে নিজেকে নির্দোষ দাবী করে যুবলীগ নেতা আতিক আরমান লিখিত বক্তব্যে পাঠ করে বলেন, প্রবাসী কামাল আমার বিরুদ্ধে কুলিয়ারচর থানায় মারধর ও চাঁদাবাজির যে অভিযোগ করেছে এবং গত ৫ ফেব্রুয়ারি শনিবার ও ৬ ফেব্রুয়ারি রবিবার বিভিন্ন জাতীয়, স্থানীয় ও অনলাইন নিউজ পোর্টালে আমাকে জড়িয়ে বিভিন্ন শিরোনামে যে সংবাদ প্রকাশ হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও মানহানিকর। সমাজে তাকে হেয় প্রতিপন্ন করার চক্রান্তে লিপ্ত হয়ে একটি কুচক্রী মহলের প্ররোচনায় ও ঐতিহ্যবাহী সংগঠন যুবলীগের বদনাম করতেই এটা করেছেন আমেরিকা প্রবাসী মো. কামাল উদ্দিন।

আতিক আরমান বলেন, আমি ৪নং ওয়ার্ড থেকে সাধারণ কাউন্সিলর পদে নির্বাচন করায় এলাকার জনগণের সঙ্গে তার একটি সুসম্পর্ক গড়ে উঠে। এজন্য এলাকাবাসী আমেরিকা প্রবাসী মো. কামাল উদ্দিনকে দিয়ে আমার নির্বাচনী এলাকা পূর্বগাইলকাটা মৌজার নিউটাউন এলাকায় রাস্তা বন্ধ করে একটি দেয়াল তৈরি করতে চাইলে বিষয়টি সমাধানে জনগণ আমার দারস্থ হন। পরবর্তীতে আমি গত ২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার রাত ৮টার দিকে আমেরিকা প্রবাসী কামাল উদ্দিনের সাথে বিষয়টি নিয়ে কথা বলতে তার অফিসে যাই। এসময় তার সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে কামাল উত্তেজিত হয়ে আমাকে মারতে আসলে, আমাদের মধ্যে কিছুটা হাতাহাতি হয়।

এ ঘটনাকে পরবর্তীতে একটি কুচক্রী মহলের প্ররোচনায় চাঁদাবাজি করতে গিয়ে মারধর করেছি উল্লেখ করে আমার নামে থানায় মিথ্যা অভিযোগ ও সাংবাদিকদের দিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করান। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, মানহানিকর ও উদ্দেশ্য প্রণোদিত।

সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের আহ্বায়ক গোলাম কিবরিয়া, যুগ্ম আহ্বায়ক মো. কামাল উদ্দিন, মো. আলমগীর হোসেন, আতিকুর রহমান পরশ, মো. দেলোয়ার হোসেন ইমন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. কাইকোবাদ, সাবেক সভাপতি মো. শফিকুল আলম সোহাগ, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মো. মহসিন মিয়া, সালুয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. নজরুল ইসলামসহ উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

উপস্থিত উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ বলেন, আমেরিকা প্রবাসী কামাল উদ্দিন নিজেকে কুলিয়ারচরের যুবলীগ নেতা দাবি করলেও সে যুবলীগের কেউ না। সে দলের মধ্যে একটি বিশৃঙ্খলা সৃষ্টি করার লক্ষে চাঁদা দাবির মিথ্যা নাটক সাজিয়ে আতিক আরমানসহ তিন জনের বিরুদ্ধে কুলিয়ারচর থানায় একটি মিথ্যা অভিযোগ করেছে। তারা এ ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উদঘাটন করে আসল দোষীকে আইনের আওতায় আনার দাবি জানান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App