×

খেলা

বাংলাদেশিদের ‘সালাম’ জানালেন রোনালদো

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ০৩:৫৫ পিএম

বাংলাদেশিদের ‘সালাম’ জানালেন রোনালদো

ক্রিশ্চিয়ানো রোনালদো

ইউরোপ পর্ব শেষে রোনালদো এখন সৌদি আরবের ক্লাব আল নাসেরের হয়ে খেলছেন। যদিও ক্যারিয়ারের পড়ন্ত বেলায় পারফরম্যান্স পড়তির দিকে ক্রমশ, তবুও এত সহজে ভেঙে পড়বেন কেন রোনালদো! শৈশব থেকেই লড়ছেন। আজন্ম লড়েই যাবেন। প্রতিবন্ধকতার মধ্যেই করেছেন বিশ্বজয়। আবারো ঘুরে দাঁড়াবেন সেটাই বিশ্বাস সমর্থকদের।

বিশ্বব্যাপী রোনালদোর অগুণিত ভক্ত, বাংলাদেশেও সংখ্যাটা নেহায়েত কম নয়। সিআরসেভেনের খুশির খবরে যেমন উল্লাস ধ্বনি উঠে বাংলায়, তেমনি ব্যর্থতাতেও নিরবতা নেমে আসে। তথ্য প্রযুক্তির এই যুগে খবরটা নিশ্চয়ই অজানা নয় খোদ সিআরসেভেনের। আর তাইতো বাংলাদেশকে ইসলামী পদ্ধতিতে অভিবাদন অর্থাৎ ‘সালাম’ জানিয়েছেন।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরের দিকে অমিতাভ দেবনাথ নামের বাংলাদেশি একটি পেজ থেকে একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। যা রীতিমতো ভাইরাল। ভিডিওটিতে দেখা যাচ্ছে, হাত নাড়িয়ে বাংলাদেশকে সালাম জানাচ্ছেন রোনালদো। তিনি বলছেন, সালামু আলাইকুম বাংলাদেশ। যদিও কিছুটা ভুল উচ্চারণে সালাম দিয়েছেন তিনি। তবে তাতে কিছু যায় আসে না ভক্তদের। এতটুকুতেই হৃদয় ছুঁয়ে গেছে সবার।

ভিডিওটি সম্পর্কে বিস্তারিত না জানা গেলেও অনুমান করা যাচ্ছে রোনালদোর ক্লাব আল নাসেরে হয়তো প্রবাসী বাংলাদেশিরা কাজ করেন। সেই সূত্রেই কোনো এক প্রবাসী রোনালদোর ভিডিওটি রেকর্ড করেছেন।

সূত্র: ইএসপিএন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App