×

জাতীয়

বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের ‘সবুর-মঞ্জু’ প্যানেলের পরিচিত সভা অনুষ্ঠিত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:৩০ পিএম

বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের ‘সবুর-মঞ্জু’ প্যানেলের পরিচিত সভা অনুষ্ঠিত

ছবি: ভোরের কাগজ

আইইবি নির্বাচনে বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের ‘সবুর-মঞ্জু’ প্যানেলের পরিচিত সভা অনুষ্ঠিত হয়েছে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচিত ‘সবুর-মঞ্জু’ প্যানেলেই প্রকৌশলীদের যেকোনো প্রয়োজনে এগিয়ে আসবে। আগামীর সব চ্যালেঞ্জ মোকাবেলায় ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সবাইকে নিয়ে এই প্যানেল কাজ করবে। প্রকৌশলীদের যেকোনো আন্দোলনে, সংগ্রামে ও সেবায় আগামীতে ‘সবুর-মঞ্জু’ প্যানেল সঙ্গে থাকবে।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) রাজধানীর রমনায় আইইবির অডিটোরিয়ামে বংলাদেশের সবচেয়ে প্রাচীন পেশাজীবী প্রতিষ্ঠান ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ-এর (আইইবি) ২০২৩-২০২৪ মেয়াদের অনুষ্ঠিত নির্বাচনে মহান মুক্তিযুদ্ধের আদর্শে বিশ্বাসী প্রকৌশলীদের সংগঠন বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের মনোনীত 'সবুর-মঞ্জু' প্যানেল পরিচিতি অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।

বক্তারা আরো বলেন, প্রকৌশলীদের যেকোন দাবি, প্রত্যাশা ও স্বপ্নগুলো বাস্তবায়ন করতে বদ্ধপরিকর এই ‘সবুর-মঞ্জু’ প্যানেল।

বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রকৌশলীদের ‘সবুর-মঞ্জু’ প্যানেলের প্রার্থীরা হলেন, প্রেসিডেন্ট পদে প্রকৌশলী মো. আবদুস সবুর, সম্মানী সাধারণ সম্পাদক পদে এসএম মঞ্জুরুল হক মঞ্জু, ভাইস প্রেসিডেন্ট (সেবা ও কল্যাণ) প্রকৌশলী শাহাদাৎ হোসেন শীবলু, ভাইস প্রেসিডেন্ট (মানব সম্পদ উন্নয়ন), মঞ্জুর মোর্শেদ, ভাইস প্রেসিডেন্ট (একাডেমিক ও আন্তর্জাতিক) প্রকৌশলী কাজী খাইরুল বাশার, ভাইস প্রেসিডেন্ট (প্রশাসন ও অর্থ) প্রকৌশলী মো. নুরুজ্জামান, সহকারী সাধারণ সম্পাদক পদে (অর্থ ও প্রশাসন) প্রকৌশলী মো. রনক আহসান, সহকারী সাধারণ সম্পাদক (মানব সম্পদ) প্রকৌশলী অমিত কুমার চক্রবর্তী, সহকারী সাধারণ সম্পাদক (সেবা ও উন্নয়ন) প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিন, সহকারী সাধারণ সম্পাদক (একাডেমিক ও আন্তর্জাতিক) প্রকৌশলী মো. আবুল কালাম হাজারী।

আইইবি ঢাকা সেন্টারে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্যানেলের চেয়ারম্যান পদে প্রকৌশলী মোহাম্মদ হোসাইন, ভাইস চেয়ারম্যান (একাডেমিক ও মানব সম্পদ উন্নয়ন) প্রকৌশলী শেখ মাসুম কামাল, ভাইস চেয়ারম্যান ( প্রশাসন, পেশা ও সেবা) প্রকৌশলী মো. হালিম আহমেদ মুরাদ, সম্মানি সম্পাদক পদে মো. নজরুল ইসলাম মনোনীত হয়েছেন।

বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের সভাপতি ও ঢাকা প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) উপাচার্য (ভিসি) অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার এম. হাবিবুর রহমানের সভাপতিত্বে পরিষদের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. নুরুজ্জামানের স্বাগত বক্তব্যে আইইবির বর্তমান প্রেসিডেন্ট প্রকৌশলী মো. নূরুল হুদা, এলজিইডির প্রধান প্রকৌশলী শেখ মো. মহসিনসহ আইইবির বিভিন্ন বিভাগ, কেন্দ্র, উপকেন্দ্রের বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের মনোনীত প্রকৌশল নেতারা বক্তব্য রাখেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App