×

খেলা

পাকিস্তানে না এলে ভারত জাহান্নামে যাক: মিয়াঁদাদ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৫৮ পিএম

পাকিস্তানে না এলে ভারত জাহান্নামে যাক: মিয়াঁদাদ

ছবি: সংগৃহীত

তালিকা অনুসারে এবারের এশিয়া কাপ হওয়ার কথা পাকিস্তানে। তবে পাকিস্তানে এশিয়া কাপ খেলতে যেতে চাচ্ছে না ভারত। পাল্টা জবাবে ভারতে বিশ্বকাপ খেলতে আসতে চাচ্ছে না পাকিস্তান। সেই রেষারেষির মাত্রা আরও বাড়িয়ে দিলেন সাবেক পাক অধিনায়ক জাভেদ মিয়াঁদাদ। তার দাবি, পাকিস্তানের মাটিতে খেলতে ভয় পায় ভারত। এতেই ক্ষ্যান্ত হননি তিনি। বড়ে মিয়াঁ সরাসরি বলে দিয়েছেন, জাহান্নামে যাক ভারত।

সোশ্যাল মিডিয়া ইউটিউবে এক ভিডিওতে মিয়াঁদাদ বলেন, ভারত না এলে আমাদের কিছু যায়-আসে না। তারা জাহান্নামে যাক। আমরা দেশের মাটিতে ক্রিকেট খেলছি। তাদের আসা না আসা আইসিসির ওপর নির্ভর করছে। খবর হিন্দুস্তান টাইমসের।

তিনি বলেন, ভারতকে নিয়ন্ত্রণ করতে না পারলে তাদের রাখারই দরকার নেই। বিশ্ব ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থার উচিত প্রত্যেক দেশের জন্য একটি করে নিয়ম রাখা। যদি তারা না আসে, তাহলে কর্তাদের সরিয়ে দেয়া দরকার।

এখানেই থেমে থাকেননি মিয়াঁদাদ। পাকিস্তানের সর্বকালের অন্যতম সেরা ব্যাটার বলেন, ভারত কেন খেলতে চাচ্ছে না? পাকিস্তানে আসতে কী ভয় পাচ্ছে তারা? আমাদের সময়েও দেখতাম, হারের ভয়ে এদেশে খেলতে চাইত না ওরা। কারণ হেরে গেলে খুবই সমস্যায় পড়ে যেত।

তিনি বলেন, ভারতের সমর্থকরা খুবই খারাপ। যার কাছেই হারুক না কেন, ক্রিকেটারদের ঘরবাড়ি জ্বালিয়ে দেয় তারা। সেটাকেই ভয় পায় ভারতীয় ক্রিকেটাররা।

সবশেষে মিয়াঁদাদ বলেন, আইসিসির উচিত কড়া ব্যবস্থা নেয়া। কোনও দেশ এরকম ব্যবহার করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া দরকার। অন্তত একটা নিয়ম হওয়া উচিত।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App