×

বিনোদন

ছেলের সমালোচকদের কড়া জবাব অমিতাভের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ০১:০২ এএম

ছেলের সমালোচকদের কড়া জবাব অমিতাভের

সপরিবারে অভিষেক বচ্চন (ইনসেটে অমিতাভ বচ্চন)

৪৭ বছরে পা দিলেন অভিষেক বচ্চন। ক্যারিয়ারের বেশির ভাগ সময় নিন্দুকদের কটাক্ষ শুনতে হয়েছে অভিষেককে। জন্মদিনে সেসবের কড়া জবাব দিলেন গর্বিত বাবা অমিতাভ বচ্চন।

শুরুর দিন থেকেই ক্রমাগত তুলনার মুখে পড়েছেন অভিষেক বচ্চন। তাও আবার স্বয়ং অমিতাভ বচ্চনের সঙ্গে। সুপারস্টার বাবার ছেলে বলে কথা। তার প্রতিটি কাজেই হয়েছে চুলচেরা বিশ্লেষণ। প্রশংসা, পুরস্কার যেমন পেয়েছেন, সমালোচনাও শুনেছেন বিস্তর। তবে সমালোচকদের পালটা উত্তর দিতে যাননি জুনিয়র বচ্চন। ছেলের জন্মদিনে খোলা চিঠি লিখলেন বাবা অমিতাভ বচ্চন। অভিষেকের নিন্দুকদের কড়া জবাব দিয়ে লিখলেন- বচ্চন পরিবারের গর্ব তুমি।

ছেলেকে যেমন ভালোবাসেন, তেমনই তাকে নিয়ে গর্ব করেন অমিতাভ বচ্চন। প্রায়ই ছেলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তার চোখে ছেলে সব সময় জয়ী; কিন্তু এত দিন ধরে যারা অভিষেকের নিন্দামন্দ করেছেন, তাদের উদ্দেশে কলম ধরলেন অভিষেকের সুপারস্টার বাবা।

অমিতাভ বচ্চন ছেলের অভিষেকের জন্য লেখেন- সময় কিভাবে চলে যায়, তা বোঝাই যায় না। পেছনে ফিরে তাকালে আমাদের আনন্দ হয়, গর্ব হয় তোমার জন্য। আজকে তুমি যেটাই অর্জন করেছ, তার কৃতিত্ব তোমারই। এর পেছনে রয়েছে তোমার শ্রম, নিষ্ঠা, একাগ্রতা। আজ তুমি তোমার নিন্দকদের, সমালোচকদের ভুল প্রমাণ করেছ।

তিনি ছেলের প্রশংসায় আরো লেখেন- বাবা হয়ে ছেলের সাফল্য দেখা গর্বের। পরিবারের গর্ব তুমি। যে সাফল্য তুমি পেয়েছ, তার প্রতিটা সিদ্ধান্তই তোমার।

অভিষেকের স্ত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন স্বামীর জন্মদিনে শুভেচ্ছাবারতা দিয়ে লেখেন- শুভ জন্মদিন ভালোবাসা, আজীবন ও সারা জীবনের শুধুই তুমি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App