×

সারাদেশ

গুরুদাসপুরে ভিক্ষুকদের মাঝে ছাগল বিতরণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:২২ পিএম

গুরুদাসপুরে ভিক্ষুকদের মাঝে ছাগল বিতরণ

ছবি: ভোরের কাগজ

গুরুদাসপুরে সমাজসেবা অফিসের আয়োজনে বাংলাদেশ জাতীয় সমাজ কল্যাণ পরিষদের অর্থায়নে উপজেলা সামাজ কল্যাণ পরিষদ কর্তৃক বরাদ্দকৃত অর্থ দিয়ে ভিক্ষুকদের মাঝে ছাগল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুর ৩টায় উপজেলা সমাজসেবা অধিদপ্তর কার্যালয়ের সামনে উপজেলার পৌরসভাসহ ৬ ইউনিয়নের সুবিধাভোগী ৭ জন ভিক্ষুককে ২টি করে মোট ১৪টি ছাগল তাদের হাতে তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার শ্রাবণী রায়।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, ভাইস চেয়ারম্যান মো. আলাল শেখ, কৃষি অফিসার মো. হারুনর রশিদ ও স্ব স্ব ইউনিয়নের অসহায় উপকারভোগীরা।

ছাগল বিতরণকালে নির্বাহী কর্মকর্তা বলেন, আপনাদের যে ছাগলগুলো দেয়া হচ্ছে সেই ছাগলের বংশবিস্তারের মাধ্যমে আপনারা লাভবান হবেন। তাই এগুলো বিক্রি না করে যত্নসহকারে লালন পালন করলে আপনাদের আর অন্যের মুখাপেক্ষী হতে হবে না।

উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. শফিকুল ইসলাম বলেন, প্রতিটি সম্প্রদায়ের অসহায়, হতদরিদ্র, দুঃস্থ ও দেশের সাধারণ মানুষেরা যেন ভালো থাকে। সমাজসেবা কার্যালয় সম্মানের সঙ্গে সেই দায়িত্ব পালন করার চেষ্টা করছে। তারই ধারাবাহিকতায় আজকের ছাগল বিতরণ। আপনারা ছাগলগুলো বিক্রি না করে ভালোভাবে লালন পালন করে সাবলম্বী হওয়ার চেষ্টা করবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App