ইসরাইলি বাহিনীর গুলি, ৫ ফিলিস্তিনি নিহত

আগের সংবাদ

এইচএসসির ১২ লাখ শিক্ষার্থীর ফল প্রকাশ বুধবার

পরের সংবাদ

মুরাদ সিদ্দিকীর আ.লীগে যোগদান নিয়ে অস্থিরতা

প্রকাশিত: ফেব্রুয়ারি ৭, ২০২৩ , ১০:৩২ পূর্বাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ৭, ২০২৩ , ১০:৩৫ পূর্বাহ্ণ

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের নেতৃত্বে আসছেন বলে গুঞ্জন ছড়িয়ে পড়েছে বিখ্যাত সিদ্দিকী পরিবারের সদস্য মুরাদ সিদ্দিকী। তিনি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী ও লতিফ সিদ্দিকীর ছোট ভাই। তাকে ঠেকাতে মরিয়া হয়ে উঠেছেন দলটির একাধিক সংসদ সদস্য। তবে তাকে জেলা কমিটিতে অন্তর্ভুক্ত করতে দলের কেন্দ্রীয় নেতারা গ্রিন সিগন্যাল দিয়েছেন বলে জেলা আওয়ামী লীগের একাধিক শীর্ষ নেতা জানিয়েছেন।

এ ব্যাপারে গণমাধ্যমকে মুরাদ সিদ্দিকী বলেন, আমি আওয়ামী লীগের আদর্শের বাইরের কেউ নই। সবসময় সব অবস্থায় মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শ লালন করেছি। আওয়ামী লীগের সম্মেলনসহ বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করছি। দল যদি আমাকে কোনো দায়িত্ব দেয় তা পালন করার জন্য প্রস্তুত আছি।

অন্যদিকে, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জোয়াহেরুল ইসলাম গণমাধ্যমকে বলেন, মুরাদ সিদ্দিকী দীর্ঘদিন ধরে আওয়ামী লীগে যোগদানের চেষ্টা করছেন, এটা সত্য। এ বিষয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আযম কিছুটা সম্মতি দিয়েছেন। আগামীকাল বা পরশু আমরা বসব। কেন্দ্রীয় নেতাদের সঙ্গে আলোচনা করে এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে বলেও জানান তিনি।

কেএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়