তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্পে নিহত বেড়ে ৪৩৬৫

আগের সংবাদ

পণ্যের সরবরাহ ঠিক রাখাই চ্যালেঞ্জ

পরের সংবাদ

মারা গেছেন গুলিবিদ্ধ রেস্তোরাঁ ব্যবস্থাপক কাজল

প্রকাশিত: ফেব্রুয়ারি ৭, ২০২৩ , ৯:০০ পূর্বাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ৭, ২০২৩ , ৯:০০ পূর্বাহ্ণ

অবশেষে মারা গেছেন নারায়ণগঞ্জ নগরীর চাষাড়ায় গুলিতে আহত ‘সুলতান ভাই কাচ্চি’ রেস্তোরাঁর ব্যবস্থাপক শফিউর রহমান কাজল (৩৫)। ঘটনার প্রায় পঁচিশ ঘণ্টা পরে সোমবার রাত ১০টায় তিনি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এর আগে গত রবিবার দিবাগত রাতে গুলিবিদ্ধ হন তিনি। কাজলের পেটে ও পেছনে গুলি লেগেছিল। বাড়ির মালিকানা নিয়ে বিরোধের জের ধরে বাড়ির একাংশের বাড়িওয়ালা আজহার তালুকদার (৬৫) তার লাইসেন্স করা পিস্তল ও শটগান দিয়ে তাকে গুলি করেন।

চাষাড়ার আংগুরা প্লাজায় অবস্থিত সুলতান ভাই কাচ্চির মালিক শুক্কুর আলি বলেন, এ ভবনের মালিকানা নিয়ে বিরোধ রয়েছে। তিনি বাড়ির জহিরুল তালুকদারের ভাড়াটিয়া। বাড়ির একাংশের মালিক আজহার তালুকদার এসে তার কাছে বকেয়া ইউটিলিটি বিল বাবদ দশ লাখ টাকা দাবি করে। এ নিয়ে তাদের মধ্যে হাতাহাতি হয়। একপর্যায়ে আজহার তালুকদার বাসা থেকে তার লাইসেন্স করা পিস্তল ও শটগান নিয়ে এসে গুলি করলে কাজল গুলিবিদ্ধ হন। ঘটনার পরপর পুলিশ আজহার তালুকদার ও তার ছেলে আরিফ তালুকদার মোহনকে গ্রেপ্তার করে। তাদের পিস্তল ও শটগান জব্দ করে।

নারায়ণগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান বলেন, ‘কাজলের আত্মীয়রা মৃত্যুর বিষয়টি আমাকে জানিয়েছে। রাত ১০টার দিকে ঢামেক হাসপাতালে তার মৃত্যু হয়। এ ঘটনায় রোববার রাতেই শুক্কুর আলি বাদি হয়ে মামলা করেন। যে মামলায় আজহার ও তার ছেলে আরিফকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।’

কেএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়