×

সারাদেশ

৫০০ টাকার বাজি ধরে নদীতে লাফ, যুবক নিখোঁজ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:০৮ পিএম

৫০০ টাকার বাজি ধরে নদীতে লাফ, যুবক নিখোঁজ

ছবি: ভোরের কাগজ

বিয়ের অনুষ্ঠান শেষে ফেরার পথে নৌকায় নদী পাড় হওয়ার সময় বর যাত্রীদের সঙ্গে ৫ 'শত টাকার বাজি ধরে নদীতে লাফ দিয়ে এক যুবক নিখোঁজ হয়েছে।

রবিবার (৫ ফেব্রুয়ারি) মধ্যরাতে কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার দুধকুমার নদীর শহিদুলের ঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিখোঁজ যুবকের নাম বাবুল (২২)। সে উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের মাওলানা পাড়ার আনিছ উদ্দিনের পুত্র।

ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এ রিপোর্ট লেখার সময় সোমবার সন্ধ্যা ছয়টা পর্যন্ত বাবলুকে খুঁজে পাওয়া যায়নি।

বরযাত্রীদের একাধিক সূত্র জানায়, উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের পাইকেরছড়া মাওলানা পাড়ার মোজাম্মেল হকের পুত্র হাসেম আলীর সঙ্গে একই উপজেলার তিলাই ইউনিয়নের খোচা বাড়ির চরের মৃত হযরত আলীর কন্যার আনুষ্ঠানিকভাবে বিয়ে হয়। রবিবার কনের বাড়িতে বিয়ের অনুষ্ঠান শেষে বরযাত্রীরা বাড়ি ফেরার সময় রাত আনুমানিক বারোটার দিকে নৌকায় করে দুধকুমার নদী পাড়ি দিচ্ছিল। এসময় নৌকায় থাকা বরের ফুপাতো ভাই বাবলু মিয়া মধ্যরাতে সাঁতরে নদী পার হওয়ার জন্য বরযাত্রীদের সঙ্গে ৫'শ টাকার বাজি ধরেন।

বরযাত্রীরা বাজিতে রাজি হলে বাবলু মাঘের কনকনে ঠান্ডায় মাঝ নদীতে ঝাঁপ দেয়। সে সাঁতরে কিছুদূর যেতে না যেতেই তীব্র স্রোতের ঘূর্ণিপাকে পানিতে তলিয়ে যায়। এরপর বিব্রত বরযাত্রীরা ঐ রাতে খোঁজাখুঁজি করলেও তাকে আর পায়নি।

সোমবার সকালে খবর পেয়ে রংপুর ফায়ার সার্ভিসের একটি ডুবুরিদল দুধকুমার নদীর শহিদুলের ঘাট এলাকার ঘটনাস্থলে পৌঁছে দিনভর সন্ধান চালালেও সন্ধ্যা সাড়ে ছয়টা পর্যন্ত নিখোঁজ বাবলুকে উদ্ধার করতে পারেনি। সন্ধ্যা ছয়টার দিকে ডুবুরি দল তাদের অভিযান সমাপ্ত করে রংপুর ফিরে যান।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, ফায়ার সার্ভিসের ডুবুরি দল ছয়টা পর্যন্ত অভিযান চালালেও নিখোঁজ ব্যক্তিকে পাওয়া যায়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App