×

জাতীয়

বীর মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিনের মৃত্যুতে স্পিকারের শোক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ০৪:৩৪ পিএম

বীর মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিনের মৃত্যুতে স্পিকারের শোক

ফাইল ছবি

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি একাদশ জাতীয় সংসদের চট্টগ্রাম-৮ (বোয়ালখালী) আসনের সংসদ সদস্য, বর্ষীয়ান রাজনীতিবিদ ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিন আহদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। একই সঙ্গে সংসদের ডেপুটি স্পিকার শামসুল হক টুকু, চিফ হুইপ নূর ই আলম চৌধুরীও মোছলেম উদ্দিনের মৃত্যুতে শোক প্রকাশ করেন।

স্পিকার তার আত্মার মাগফেরাত কামনা ও শােকসন্তপ্ত পরিবার-পরিজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। উল্লেখ্য, রবিবার (৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১২টার দিকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর।

প্রসঙ্গত, মোছলেম উদ্দিন আহমদ এমপি ১৯৭০ সালে চট্টগ্রাম শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে বীরত্বের সঙ্গে অংশগ্রহণ করেন তিনি। মৃত্যুর আগ পর্যন্ত চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন তিনি। একাদশ জাতীয় সংসদে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App