×

বিনোদন

ফিরছে কোক স্টুডিও বাংলার সিজন-২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১২:২২ এএম

ফিরছে কোক স্টুডিও বাংলার সিজন-২

ছবি: সংগৃহীত

ফিরছে কোক স্টুডিও বাংলার সিজন-২

প্রথম সিজনের দুর্দান্ত সাফল্যের পর এবার ১৪ ফেব্রুয়ারি দ্বিতীয় সিজন নিয়ে আসছে কোক স্টুডিও বাংলা। এই সিজনে সমগ্র বাংলাদেশ থেকে ২০ জনের বেশি শিল্পী একত্রিত হয়ে শ্রোতাদের জন্য ১০টিরও বেশি হৃদয়ছোঁয়া গান উপহার দেবেন। এসব গানে থাকছে চমৎকার মিউজিক্যাল ফিউশন, বৈচিত্র্যময় পারফরমেন্সসহ আরো অনেক কিছুর সমন্বয়।

কোক স্টুডিও বাংলা’র দ্বিতীয় সিজনে বৈচিত্র্যময় গানগুলোতে অংশ নেবেন বিভিন্ন ধারার শিল্পীরা। সম্পূর্ণ নতুন ও নিজস্ব সংস্কৃতি মিশ্রিত সুরের সঙ্গে প্রতিভাবান উদীয়মান শিল্পীদের অনন্য ছাপ মিলে গানগুলো হয়ে উঠবে আরো উপভোগ্য। এবার প্রথম সিজনের পরিচিত কিছু মুখের পাশাপাশি বেশ কয়েকজন নতুন শিল্পী প্রথমবারের মতো কোক স্টুডিও বাংলাতে অংশ নিচ্ছেন। প্রথম সিজনের মতো দ্বিতীয় সিজনেও সংগীত প্রযোজক হিসেবে থাকছেন শায়ান চৌধুরী অর্ণব। তবে এবার তার সঙ্গে এই ভূমিকায় যোগ দিচ্ছেন প্রীতম হাসান, ফুয়াদ আল মুক্তাদির, ইমন চৌধুরী ও শুভর মতো বিখ্যাত শিল্পীরা।

চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি প্রচারিত হতে যাচ্ছে দ্বিতীয় সিজনের প্রথম গান। এ উপলক্ষে সারা দেশের দর্শক-শ্রোতাদের জন্য বিশেষ প্রদর্শনীর ব্যবস্থা করা হবে। এ বিষয়ে বিস্তারিত তথ্য কোক স্টুডিও বাংলা’র অফিসিয়াল ফেসবুক পেজ থেকে যথাসময়ে জানিয়ে দেয়া হবে। বাংলাদেশসহ সারা বিশ্বের শ্রোতারা কোক স্টুডিও বাংলা’র গানগুলো কোক স্টুডিও বাংলা’র অফিসিয়াল মিউজিক স্ট্রিমিং পার্টনার স্পটিফাই ও কোক স্টুডিও বাংলা’র অফিসিয়াল ইউটিউব চ্যানেলে শুনতে পাবেন।

দ্বিতীয় সিজন নিয়ে কোক স্টুডিও বাংলা’র সংগীত প্রযোজক শায়ান চৌধুরী অর্ণব বলেন, ‘নতুন সিজনের জন্য আমরা নতুন ধরনের গান ও শিল্পীদের নিয়ে কাজ করছি এবং নতুনত্ব আনার চেষ্টা করছি। এবার আমাদের সঙ্গে থাকছেন প্রবাসী বাংলাদেশি শিল্পীরাও। সারা বিশ্বের সংগীত নিয়ে কাজ করছি আমরা, কিন্তু আমাদের মূল ভাবনার জায়গাটি একই থাকছে। আশা করছি, আমাদের ভক্তরা হতাশ হবেন না ও আমরা তাদের চমৎকার সব গান উপহার দিতে পারব।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App