×

সারাদেশ

পরশুরামে মেয়রের ওপর হামলা, যুবলীগ সভাপতি কারাগারে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১০:১২ পিএম

পরশুরামে মেয়রের ওপর হামলা, যুবলীগ সভাপতি কারাগারে

ইয়াছিন শরীফ মজুমদার। ছবি : সংগৃহীত

ফেনীর পরশুরাম উপজেলা যুবলীগের সভাপতি মো. ইয়াছিন শরীফ মজুমদারের জামিনের আবেদন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের আদেশ দিয়েছেন আদালতের বিচারক।

পরশুরাম পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন চৌধুরী সাজালের উপর হামলার অভিযোগে করা মামলায় সোমবার (৬ ফেব্রুয়ারী) আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন ইয়াছিন শরীফ মজুমদারসহ ১২ আসামি। আদালত ১১ আসামির জামিন আবেদন মঞ্জুর করলেও উপজেলা যুবলীগের সভাপতি ইয়াছিন শরীফ মজুমদারকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন

শনিবার ১৩ জনের নাম উল্লেখ করে উপজেলা যুবলীগের মো. ইয়াসিন শরীফ মজুমদারকে প্রধান আসামি করে একটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় শনিবার সন্ধায় ইয়াছিনের সহযোগী নুরুল ইসলাম সিজানকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করেছেন। পুলিশের রিমান্ডের আবেদনের শুনানিরর দিন ধার্য্য করা হয়েছে মঙ্গলবার।

মোহাম্মদ ইয়াসিন শরীফ উপজেলা যুবলীগের আহ্বায়ক ছাড়াও পরশুরাম বিআরডিবির চেয়ারম্যান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এবং পশুরাম পৌরসভা, মির্জানগর ও বক্সমাহমুদ ইউনিয়নের নিকাহ রেজিস্ট্রার (কাজী) সহ ২৪ কমিটি দায়িত্ব পালন করছেন। সে উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদারের ভাতিজা ও কামাল চেয়ারম্যানের বড় মেয়ে আনিকার জামাতা।

ইয়াছিন শরীফ মজুমদারের আইনজীবী শাহজাহান সাজু বলেন, উপজেলা যুবলীগের আহ্বায়ক মোহাম্মদ ইয়াসিন শরীফসহ বাকী ১২ জনের জামিনের আবেদন করলে আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আখতারুজ্জামান ইয়াছিনের জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের আদেশ দেন। বাকিদের জামিনের আবেদন মঞ্জুর করেছেন আদালতের বিচারক।

বাদী পক্ষের আইনজীবী ও আইনজীবী সমিতির সভাপতি আবুল বশর, সিনিয়র আইনজীবী মেজবাহ উদ্দিন জানান, আসামিদের জামিনের বিরোধিতা করলে আদালতের বিচারক হামলায় নেতৃত্বদানকারী যুবলীগ নেতা মো ইয়াছিন শরীফ মজুমদারের জামিনের আবেদন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App