×

বিনোদন

জনপ্রিয়তার শীর্ষে ‌‘অনুরাগের ছোঁয়া’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৩৭ এএম

জনপ্রিয়তার শীর্ষে ‌‘অনুরাগের ছোঁয়া’

‘অনুরাগের ছোঁয়া’

জনপ্রিয়তার শীর্ষে ‌‘অনুরাগের ছোঁয়া’

‘অনুরাগের ছোঁয়া’

স্টার জলসায় প্রচারিত ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন সূর্য ও দীপা নামে দুটি চরিত্র। তাদের মধ্যেকার সম্পর্ক, প্রেম, রসায়ন দর্শকদের হৃদয় ছুঁয়েছে। আমুদে দর্শকরা এই দুই চরিত্রের প্রেমভাবনায় প্রায়ই আমোদিত হন।

ধারাবাহিকটি শুরুর পর থেকেই দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে উঠতে শুরু করে চরিত্র দুটি। টানা দুই মাস কলকাতার টেলিভিশনের সব ধারাবাহিককে পেছনে ফেলে ‘বেঙ্গল টপার’ হয়েছে স্টার জলসার ধারাবাহিক নাটক ‘অনুরাগের ছোঁয়া’। যদিও চলতি সপ্তাহে টিআরপি তালিকায় হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে জগদ্ধাত্রী-স্বয়ম্ভূ এবং সূর্য-দীপার। তবে ১ নম্বরের আসনটা কিন্তু ছেড়ে দেয়নি এই ধারাবাহিক। খবর অজাতক বাংলা ও ভারত বার্তার।

কেন এত দর্শক চাহিদা? কী আছে গল্পে? দীপাকে দেখেই প্রেমে পড়েছিলেন চিকিৎসক সূর্য। বিয়ে করে শুরু করেন সংসারও। কিন্তু দীপার গায়ের রং কালো হওয়ায় শাশুড়ির কাছে সারাদিন তাকে অপমানিত হতে হয়। আর এসবের মধ্য দিয়েই ধারাবাহিকে এসেছে একাধিক টুইস্ট। মা হয়েছেন দীপা। যদিও দীপার বাচ্চা অন্য কারো- এমন ধারণাই তৈরি হয়েছে সূর্যের মনে। দীপা কী প্রমাণ করতে পারবে তার সন্তান সূর্যেরই সন্তান? নাকি চিড় ধরবে তাদের সম্পর্কের রসায়নে?

দেখে নিন এই সপ্তাহের টিআরপি তালিকায় কার দৌঁড় কতদূর:

১) অনুরাগের ছোঁয়া- ৮.৮ (স্টার জলসা) ২) জগদ্ধাত্রী- ৮.৬ (জি বাংলা) ৩) গৌরী এল- ৮.০ (জি বাংলা) ৪) নিম ফুলের মধু- ৭.৮ (জি বাংলা) ৫) খেলনা বাড়ি- ৭.৫ (জি বাংলা) ৬) বাংলা মিডিয়াম- ৭.১ (স্টার জলসা), পঞ্চমী- ৭.১ (স্টার জলসা) ৭) রাঙা বৌ- ৬.৯ (জি বাংলা) ৮) এক্কা দোক্কা- ৬.৮ (স্টার জলসা) ৯) মেয়েবেলা- ৬.৩ (স্টার জলসা) ১০) গাঁটছড়া- ৬.২ (স্টার জলসা)

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App