×

সারাদেশ

গমক্ষেতে মিললো গলায় ওড়না পেঁচানো যুবতীর মরদেহ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:২৫ পিএম

গমক্ষেতে মিললো গলায় ওড়না পেঁচানো যুবতীর মরদেহ

উৎসুক জনতা। ছবি: ভোরের কাগজ

কুড়িগ্রামের রৌমারীতে গমক্ষেত থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় রেখা খাতুন (২২) নামে এক যুবতীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

সোমবার (৬ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে নিখোঁজের দু’দিন পর উপজেলার বন্দবেড় ইউনিয়নের ফলুয়ারচর নামক এলাকার ব্রহ্মপুত্রের চর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এনিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এঘটনায় নিহতের বাবা আবুল হাশেম বাদী হয়ে রৌমারী থানায় অজ্ঞাত আসামি করে এজাহার দায়ের করেছেন। নিহত রেখা খাতুন (২২) উপজেলার সদর ইউনিয়নের কান্দাপাড়া গ্রামের আবুল হাশেমের মেয়ে বলে জানা গেছে।

স্থানীয়, পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, শনিবার রাত ১২টার দিকে মায়ের কাছ থেকে ব্যবহৃত মোবাইল ফোন চেয়ে নেন রেখা খাতুন। এরপর তাকে বাড়িতে আর খুঁজে পাওয়া যায়নি। মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজাখুজির একপর্যায়ে সোমবার সকাল ১১টার দিকে একটি লাশের সন্ধান মেলে বন্দবেড় ইউনিয়নের ফলুয়ারচর এলাকার ব্রহ্মপুত্রের চরে।

পরে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় গমক্ষেতের কোনায় গলায় ওড়না পেঁচানো এক যুবতীর লাশ পড়ে আছে। এসময় নিহেতর ছোট ভাই উমর ফারুক তার বোনকে শনাক্ত করেন। পরে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় আনে পুলিশ। নিহতের পরিবারের দাবি, ওই যুবতীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

নিহত যুবতীর বাবা আবুল হাশেম বলেন, আমার মেয়েকে যারা হত্যা করেছে দ্রুত তাদের শনাক্ত করে আইনের আওতায় আনা দাবি জানাই।

এ ব্যাপারে বন্দবেড় ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের বলেন, লোক মারফত খবর পেয়ে পুলিশকে জানানো হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপ কুমার সরকার বলেন, এ ঘটনায় নিহতের বাবা বাদি হয়ে অজ্ঞাত আসামি করে থানায় এজাহার দায়ের করেছেন। তিনি আরও বলেন, ওই যুবতীকে হত্যা করা হয়েছে। ময়না তদন্ত করলে প্রকৃত রহস্য উদঘাটন হবে। যেহেতু ক্লুলেস হত্যার ঘটনা, সেহেতু দ্রুত সময়ের মধ্যে প্রকৃত হত্যাকারীকে আইনের আওতায় আনা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App