×

বিনোদন

কঙ্গনার নিশানায় রণবীর-আলিয়া

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ০১:৩০ পিএম

কঙ্গনার নিশানায় রণবীর-আলিয়া

ছবি: সংগৃহীত

কঙ্গনার নিশানায় রণবীর-আলিয়া

বিতর্ক যেখানে, বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত সেখানে। তার তোপের মুখে পরেছে বলিউডের কম-বেশি সবাই। ফের নিজের সমাজমাধ্যমের পাতায় বিস্ফোরক দাবি কঙ্গনার। এমনিতেই দীর্ঘ সময় ধরে ভট্ট পরিবারের সঙ্গে তাঁর আদায় কাঁচকলায় সম্পর্ক। খানেদের সঙ্গে বিশেষ সুসম্পর্ক নেই। এ বার কপূর পরিবারের ছোট ছেলে ও পুত্রবধূ সম্পর্কে নাম না করেই পোস্ট অভিনেত্রীর। কঙ্গনার অভিযোগ রণবীর ও আলিয়া নাকি একজোট হয়ে তাঁর উপর নজরদারি চালাচ্ছেন!

কঙ্গনা নিজের দীর্ঘ পোস্টে লেখেন, ‘‘আমি যেখানেই যাচ্ছি আলোকচিত্রীরা খবর পেয়ে যাচ্ছে। বাড়ির অন্দরে কিংবা বাইরে, সর্বত্র কেউ আমার উপর নজরদারি চালাচ্ছে।’’ এই প্রসঙ্গেই কঙ্গনার পোস্ট বলছে, ‘‘শুনেছি ইদানীং আলোকচিত্রীদের নাকি এর জন্য টাকাও দেওয়া হয়। কিন্তু আমি অথবা আমার টিমে কারও সঙ্গে কোনও আর্থিক লেনদেন হয়নি। এখন তো সন্দেহ হচ্ছে আমার হোয়াটসঅ্যাপ থেকে তথ্য সংগ্রহ করা হচ্ছে।’’ নাম না করেই রণবীর কপূরের উপর বড়সড় অভিযোগ তোলেন কঙ্গনা। তাঁর দাবি, বলিউডের নেপো কিড তাঁর বাড়ির বাইরে এসে হাজির হন, শুধু তাই নয় জোর খাটানোর চেষ্টাও করেন। খবর আনন্দবাজার পত্রিকার।

এখানেই না থেমে তাঁর স্ত্রীর প্রসঙ্গ টেনে কঙ্গনা লিখেছেন, ‘‘তাঁর স্ত্রী আর এক জন। ও তো নকল করতে ওস্তাদ। আমি আমার ভাইয়ের বিয়েতে যে শাড়ি পরেছিলাম, নিজের বিয়েতে তিনি ওই একই শাড়ি পরেছেন।’’ স্পষ্ট বোঝা যাচ্ছে কঙ্গনা এখানে আলিয়াকেই ইঙ্গিত করছেন। কঙ্গনা এখানেই থামেননি। তার আরও অভিযোগ, ‘‘শুনেছি এক বাড়িতে থেকেও আলাদা আলাদা তলে থাকেন এই দম্পতি। তাঁর স্ত্রীর যদিও এই ব্যবস্থাপনায় সম্মতি দেওয়াটাই অনুচিত। আমার মতে একরত্তি সন্তান ও নিজের হিতের জন্য স্বামীর উপর নজরদারি করা উচিত।’’

আলিয়ার সঙ্গে কঙ্গনার এই টক্কর নতুন নয়। তিনি বার বার আক্রমণ করেছেন আলিয়াকে। মহেশ-কন্যার বিয়ে থেকে সন্তানের জন্ম— সব কিছুই বাঁকা নজরে দেখেছেন কঙ্গনা। এ বার আর আলিয়া একা নন। তাঁর স্বামী রণবীরের বিরুদ্ধেও অভিযোগ আনলেন কঙ্গনা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App