×

সারাদেশ

উত্যক্তের প্রতিবাদ, ছুরিকাঘাতে আহত ৩ স্কুলছাত্র

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:৪৪ পিএম

উত্যক্তের প্রতিবাদ, ছুরিকাঘাতে আহত ৩ স্কুলছাত্র

ফাইল ছবি

শ্রীনগরে ছাত্রীদের উত্যক্তের প্রতিবাদ করায় বখাটেদের ছুরিকাঘাতে ৩ স্কুলছাত্র আহত হয়েছে।

সোমবার (৬ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে উপজেলার ভাগ্যকুল স্কুল অ্যান্ড কলেজ গেটে এই ঘটনা ঘটে। আহত ৩ স্কুলছাত্রের মধ্যে ২ জনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও প্রতিষ্ঠানটির ছাত্র-ছাত্রীদের কাছ থেকে জানা গেছে, সংঘবদ্ধ হয়ে বখাটেরা প্রায়ই স্কুল গেটে এসে ছাত্রীদের উত্যক্ত করতো। রবিবার দুপুরে তারা ছাত্রীদের উত্যক্ত করলে প্রতিষ্ঠানটির দশম শ্রেণির ছাত্ররা এর প্রতিবাদ করে। এর জের ধরে সোমবার দুপুরে ভাগ্যকুল মান্দ্রা এলাকার বখাটে মনির দেওয়ান (২০), পলক(২২), মেহেদি(২০), নয়ন(২১), মুন্না(২০), সিয়াম(২৩) ও লিমন (২০) এর নেতৃত্বে প্রায় ১০-১৫ জন মিলে জাহিদুল ইসলাম আশিক, আপন ও ফাহিমের ওপর হামলা চালায়।

তাদের ছুরিকাঘাতে জাহিদুলের বুকে ও আপনের ঘাড়ে ও গলায় গুরুতর জখম হয়। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এসময় কর্তব্যরত চিকিৎসক জাহিদুল ও অপনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। জাহিদুল ও আপনের বাড়ি উপজেলার কামারগাঁও এলাকায়। এই ঘটনায় জাহিদুলের বাবা দ্বীন ইসলাম বাদী হয়ে শ্রীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ভাগ্যকুল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মুজিবুর রহমান বলেন, গেটের বাইরে হট্টোগোল হচ্ছে শুনে ২ শিক্ষকসহ আমি এগিয়ে গেলে বখাটেরা চলে যায়। পরবর্তীতে তারা দ্বিতীয় দফায় হামলা করে স্কুলের ৩ ছাত্রকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম বলেন, এই ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App