কারাগারে আলভেজকে দেখতে গেলেন স্ত্রী

আগের সংবাদ

তুরস্কে ভূমিকম্প: ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত স্কুল বন্ধ

পরের সংবাদ

পরশুরামে মেয়রের ওপর হামলা, যুবলীগ সভাপতি কারাগারে

প্রকাশিত: ফেব্রুয়ারি ৬, ২০২৩ , ১০:১২ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ৬, ২০২৩ , ১০:১২ অপরাহ্ণ

ফেনীর পরশুরাম উপজেলা যুবলীগের সভাপতি মো. ইয়াছিন শরীফ মজুমদারের জামিনের আবেদন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের আদেশ দিয়েছেন আদালতের বিচারক।

পরশুরাম পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন চৌধুরী সাজালের উপর হামলার অভিযোগে করা মামলায় সোমবার (৬ ফেব্রুয়ারী) আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন ইয়াছিন শরীফ মজুমদারসহ ১২ আসামি।
আদালত ১১ আসামির জামিন আবেদন মঞ্জুর করলেও উপজেলা যুবলীগের সভাপতি ইয়াছিন শরীফ মজুমদারকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন

শনিবার ১৩ জনের নাম উল্লেখ করে উপজেলা যুবলীগের মো. ইয়াসিন শরীফ মজুমদারকে প্রধান আসামি করে একটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় শনিবার সন্ধায় ইয়াছিনের সহযোগী নুরুল ইসলাম সিজানকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করেছেন। পুলিশের রিমান্ডের আবেদনের শুনানিরর দিন ধার্য্য করা হয়েছে মঙ্গলবার।

মোহাম্মদ ইয়াসিন শরীফ উপজেলা যুবলীগের আহ্বায়ক ছাড়াও পরশুরাম বিআরডিবির চেয়ারম্যান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এবং পশুরাম পৌরসভা, মির্জানগর ও বক্সমাহমুদ ইউনিয়নের নিকাহ রেজিস্ট্রার (কাজী) সহ ২৪ কমিটি দায়িত্ব পালন করছেন। সে উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদারের ভাতিজা ও কামাল চেয়ারম্যানের বড় মেয়ে আনিকার জামাতা।

ইয়াছিন শরীফ মজুমদারের আইনজীবী শাহজাহান সাজু বলেন, উপজেলা যুবলীগের আহ্বায়ক মোহাম্মদ ইয়াসিন শরীফসহ বাকী ১২ জনের জামিনের আবেদন করলে আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আখতারুজ্জামান ইয়াছিনের জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের আদেশ দেন। বাকিদের জামিনের আবেদন মঞ্জুর করেছেন আদালতের বিচারক।

বাদী পক্ষের আইনজীবী ও আইনজীবী সমিতির সভাপতি আবুল বশর, সিনিয়র আইনজীবী মেজবাহ উদ্দিন জানান, আসামিদের জামিনের বিরোধিতা করলে আদালতের বিচারক হামলায় নেতৃত্বদানকারী যুবলীগ নেতা মো ইয়াছিন শরীফ মজুমদারের জামিনের আবেদন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছেন।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়