×

খেলা

বাংলাদেশ-ভারত পয়েন্ট ভাগাভাগি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:১৩ পিএম

বাংলাদেশ-ভারত পয়েন্ট ভাগাভাগি

সাফ অনূর্ধ্ব-২০ নারী ফুটবল টুর্নামেন্টে ভারতের বিপদ সীমানায় বাংলাদেশের একটি আক্রমণ

বাংলাদেশ-ভারত পয়েন্ট ভাগাভাগি

ভারতের রক্ষণভাগের খেলোয়াড়কে কাটিয়ে বল নিয়ে ছুটছেন শাহেদা আক্তার রিপা

সাফ অনূর্ধ্ব-২০ নারী ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে ভারতের বিপক্ষে গোলশূন্য ড্র করেছে বাংলাদেশ। প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধেও গোলের দেখা পায়নি কোনো দল।

রবিবার (৫ ফেব্রুয়ারি) কমলাপুর স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে নেপাল ৪-০ গোলে হারিয়েছে ভুটানকে। দুই ম্যাচ শেষে নেপালের পয়েন্ট ৩ আর ভুটানের ০।

[caption id="attachment_404585" align="aligncenter" width="1024"] ভারতের রক্ষণভাগের খেলোয়াড়কে কাটিয়ে বল নিয়ে ছুটছেন শাহেদা আক্তার রিপা[/caption]

বাংলাদেশ আগের ম্যাচের উইনিং কম্বিনেশন নিয়ে মাঠে নেমেছে। ভারতের সঙ্গে ম্যাচটি বেশ প্রতিদ্বন্দ্বিতাপুর্ণ হয়েছে। প্রথমার্ধে ভারতের কয়েকটি আক্রমণ সেভ করেন বাংলাদেশের গোলরক্ষক রুপনা চাকমা। তবে বাংলাদেশও কয়েকটি গোলের সুযোগ তৈরি করেও গোলের দেখা পায়নি। সপ্তম মিনিটে মাঝমাঠ থেকে থ্রু পাসে সমতি কুমারী রুপনা চাকমাকে একা পেয়েছিলেন। দূরের পোস্টে নেয়া তার শট দারুণ দক্ষতায় রুখে দেন বাংলাদেশ গোলরক্ষক। ১৪ মিনিটে কর্নার থেকে সুনিতা মুন্ডার হেড গ্রিপে নেন রুপনা চাকমা। ২৬ মিনিটে বক্সের বাইরে থেকে আচমকা শট নিয়েছিলেন স্বপ্না রানী, বামদিকে ঝাঁপিয়ে প্রতিহত করেন ভারতীয় গোলরক্ষক আনশিকা। ৩২ মিনিটে মাহফুজা খাতুনের কর্ণার থেকে সুরমা জান্নাতের ভলি ক্রসবারের ওপর দিয়ে যায়। বাংলাদেশ-ভারত পয়েন্ট ভাগাভাগির ফলে ২ ম্যাচ শেষে উভয় দলের পয়েন্ট ৪।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App