×

বিনোদন

প্রেমের গুঞ্জন বাড়িয়ে দিলেন সালমান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৩৬ পিএম

প্রেমের গুঞ্জন বাড়িয়ে দিলেন সালমান

ছবি: সংগৃহীত

প্রেমের গুঞ্জন বাড়িয়ে দিলেন সালমান

সম্প্রতি সালমান খানের সঙ্গে পূজা হেগড়ের প্রেমের গুঞ্জন চলছে। এরই মধ্যে আগেুনে ঘি ঢালার কাজটিও করলেন 'বলিউড ভাইজান' নিজেই। সালমানকে দেখা গেল পূজার ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে।

পূজার ভাই ঋষভ হেগড়ের সঙ্গে শিবানি শেট্টির বিয়ের অনুষ্ঠানে এসে নবদম্পতির সঙ্গে হাসিমুখে ছবিও তোলেন সালমান। ভাইয়ের বিয়ের অ্যালবামে সেই ছবি পোস্ট করেন অভিনেত্রী নিজে। সেই ছবিই এখন ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমে।

পূজার ভাইয়ের বিয়েতে অল-ব্ল্যাকে সেই চেনা রূপে দেখা দিলেন ‘ভাইজান’। বিয়ের অনুষ্ঠানে পূজার ভাই ঋষভ ও নববধূ শিবানির সঙ্গে দেখা করে ছবি তোলেন তিনি। সেই ছবিতে ছিলেন পূজার মা-বাবাও। এই ছবি দেখে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীদের অনেকেই বলছেন, ‘এই বুঝি প্রেমের জল্পনায় সিলমোহর পড়ল!’

বিদেশিনী ইউলিয়া ভান্তুর এখন প্রাক্তন। বেশ কয়েক দিন ধরেই শোনা যাচ্ছিল, দক্ষিণী অভিনেত্রী পূজা হেগড়ের প্রেমে পড়েছেন সালমান খান। এমনকি, খুব শীঘ্রই পূজা ও সালমানকে জুটি হিসেবে দেখা যাবে ‘কিসি কি ভাই কিসি কি জান’ এ। ইতোমধ্যে ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে ‘পাঠান’-এর সঙ্গে মুক্তি পেয়েছে ছবির টিজ়ার। গত বছর ডিসেম্বরে মু্ক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। তবে সেই তারিখ বদলে এখন চলতি বছর এপ্রিলে ঈদের দিন ছবিটি মুক্তি পাবে। এই ছবি নিয়ে সালমান আগে জানিয়েছিলেন, সপরিবারে দেখার মতো বিনোদনমূলক ছবি এটি।

ছবির পরিচালনায় রয়েছেন ফরহাদ সামজি। সালমান-পূজা ছাড়াও এই ছবিতে রয়েছেন শেহনাজ় গিল, পলক তিওয়ারি, সিদ্ধার্থ নিগম, জস্‌সি গিল, রাঘব জুয়ালরা। ছবি মুক্তির আগে পূজার ভাইয়ের বিয়ের অনুষ্ঠানের গিয়ে এ হেন জল্পনায় আরও রসদ জোগালেন সালমান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App