×

সারাদেশ

কুড়িগ্রামে দুর্বৃত্তের হামলায় ইউপি চেয়ারম্যান আহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:৩৮ পিএম

কুড়িগ্রামে দুর্বৃত্তের হামলায় ইউপি চেয়ারম্যান আহত

ছবি: ভোরের কাগজ

কুড়িগ্রামে প্রকাশ্য দিবালোকে সাবেক ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন ব্যাপারীকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা।

রবিবার (৫ ফেব্রুয়ারি) দুপুর একটার দিকে জেলার নাগেশ্বরী উপজেলা সদরের আল-কারীম ক্যাডেট মাদ্রাসার সামনে এ ঘটনা ঘটে।

আমজাদ হোসেন ব্যাপারী উপজেলার বামনডাঙ্গা ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যান।

প্রত্যক্ষদর্শীরা জানান, আমজাদ হোসেন ব্যাপারী আজ দুপুর একটার দিকে তার সন্তানকে নেয়ার জন্য আল-কারীম ক্যাডেট মাদ্রাসা গেটের সামনে গেলে আগে থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা অতর্কিত তার উপর হামলা চালায়। তাদের এলোপাতাড়ি আঘাতে তিনি গুরুতর আহত হন। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

প্রত্যক্ষদর্শী চা দোকানদার আব্দুল জব্বার ও সাধারণ ব্যবসায়ী বাবলু জানান, সাবেক ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন এর ওপর কতিপয় সন্ত্রাসী অতর্কিত হামলা চালিয়েছে। আহত চেয়ারম্যানকে আমরা ঘটনাস্থল থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই।

সাবেক চেয়ারম্যান আমজাদ হোসেন ও তার পরিবারের লোকজন দাবি করেন, আল-কারীম ক্যাডেট মাদ্রাসায় সন্তানকে নিতে আসা মাত্রই রনি চেয়ারম্যানের ছোট ভাই হৃদয়ের নেতৃত্বে সাদ্দাম, আরিফ, সামস, আরিফুজ্জামসহ ৭-৮ জনের একটি সন্ত্রাসী গ্রুপ অতর্কিত তার ওপর হামলা চালায়। তাদের ব্যবহৃত লাঠি ও লোহার রডের এলোপাতাড়ি আঘাতে তিনি গুরুতর আহত হন। হামলার সময় আহত চেয়ারম্যানের শ্বশুরবাড়ির কয়েকজন লোক তাৎক্ষণিক প্রতিবাদ করলে সন্ত্রাসীরা তাদেরও আহত করেন। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে নেন।

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবিউল হাসান বলেন, চেয়ারম্যানকে মারধরের ঘটনা শুনে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এ ঘটনায় সচেতন মহলে তীব্র ক্ষোভ বিরাজ করছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App