×

বিনোদন

স্বামীর পরকীয়া ফাঁস, কান্নায় ভেঙে পড়লেন রাখি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৩৪ এএম

স্বামীর পরকীয়া ফাঁস, কান্নায় ভেঙে পড়লেন রাখি

ছবি: সংগৃহীত

স্বামীর পরকীয়া ফাঁস, কান্নায় ভেঙে পড়লেন রাখি

বলিউডের ড্রামা কুইন রাখি সাওয়ান্ত। বিভিন্ন সময় খবরের শিরোনাম হয়ে থাকেন তিনি। বর্তমানে অভিনয় থেকে দূরে থাকলেও স্বামী আদিল খান নিয়ে বেশ আলোচনায় রয়েছেন।

কিছুদিন আগেই মারা গেলেন রাখির মা। সেই শোক এখনো কাটেনি। এর মধ্যেই এলো আরেক ধাক্কা। রাখি জানতেন, তার স্বামী তার পাশে আছেন। কিন্তু না, প্রতারিত হয়েছেন তিনি। কী এমন হলো রাখি আর আদিলের মধ্যে? বলতে বলতে রাস্তার মধ্যে কান্নায় ভেঙে পড়েন রাখি।

জানা যায়, এক বছর প্রেমের সম্পর্কে থাকার পর আদিল খানের সঙ্গে দাম্পত্যজীবন শুরু করেছিলেন রাখি। তাদের বিয়ে হয়ে গিয়েছিল আগেই। তবে সে বিয়ের কথা গোপনই রেখেছিলেন তারা। তা নিয়ে গুঞ্জন উঠলে কেউ প্রকাশ্যে আনেননি। তবে সম্প্রতি তাদের বিয়ের খবর প্রকাশ্যে আসে।

কিন্তু আদিল তার সঙ্গে প্রতারণা করেছেন বলে বুধবার অভিযোগ করেন রাখি। জিম থেকে বেরিয়ে এদিন সংবাদমাধ্যমের সামনে হাতজোড় করে অনুরোধ রাখির, দয়া করে আদিলের সাক্ষাৎকার নেবেন না। সংবাদমাধ্যমে এনে তাকে আর সুবিধা পাইয়ে দেবেন না!

তাকে বলতে শোনা যায়, যে মেয়েটির সঙ্গে পরকীয়ায় জড়িয়েছে আদিল, সে এবার হুমকি দিচ্ছে। ঘাড়ে চেপে বসেছে। বলছে, আমার থেকে মুক্তি পেলেই আদিল ওর কাছে চলে যাবে। চ্যালেঞ্জ ছুড়েছে। আর আমি কী করছি! আমি এতটাই ভুল ছিলাম? আদিলের মতলব বুঝতে পারিনি! রাখির মনে হচ্ছে, আদিল তাকে ইন্ডাস্ট্রিতে পরিচিতি তৈরির লোভে ব্যবহার করেছেন।

কাঁদতে কাঁদতে রাখিকে বলতে দেখা যায়, তুমি আমাকে মেরে ফেলো না কেন ঈশ্বর! আমার বিয়ে সমস্যাতে…বিয়ে তো কোনো তামাশা নয়। আমার বিবাহিত জীবনে হস্তক্ষেপ করে কী পাবে? অনুগ্রহ করে অনুরোধ করছি, আমার বিয়ে নষ্ট করবেন না। আর এবারও যদি আমার বিবাহিত জীবন খারাপ করো, তাহলে আমি কাউকে ছাড়ব না। দেশের জনতাকে সব বলে দেব।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App