×

খেলা

সৌদি লিগে প্রথম গোল করতে পেরে আনন্দিত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ০৪:৪৬ পিএম

সৌদি লিগে প্রথম গোল করতে পেরে আনন্দিত

ক্রিস্টিয়ানো রোনালদো। ছবি: সংগৃহীত

আল নাসরের হয়ে প্রথম দুই ম্যাচ খেলে গোলের দেখা পাননি ক্রিস্টিয়ানো রোনালদো। অবশেষে আল নাসরের জার্সিতে তৃতীয় ম্যাচেই গোলের দেখা পেলেন এ পর্তুগিজ মহাতারকা।

ম্যাচের ১২ মিনিটে গোল করে ফাতেহকে লিড এনে দেন স্প্যানিশ ফরোয়ার্ড ক্রিস্টিয়ান তেলো। এরপর ৪২ মিনিটে তালিসকার গোলে সমতায় ফেরে আল নাসর।প্রথমার্ধের পর সোফিয়ানে বেনদেবকার গোলে আবারও পিছিয়ে পড়ে নাসর। ম্যাচের নির্ধারিত সময় পার হলেও তারা আর সমতায় ফিরতে পারেনি। অবশেষে যোগ করা সময়ে দলকে হারের লজ্জা থেকে বাঁচান রোনালদো। পেনাল্টি থেকে সফল স্পটকিকে তিনি সমতায় ফেরান দলকে।

আল-নাসরের হয়ে প্রথম গোলের দেখা পেয়ে বেশ খুশি রোনালদো। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের উচ্ছ্বাস প্রকাশ করে তিনি লেখেন, সৌদি লিগে নিজের প্রথম গোল করতে পেরে আনন্দিত। কঠিন ম্যাচে গুরুত্বপূর্ণ এ ড্র পেতে পুরো দলের দারুণ প্রচেষ্টা ছিল।

রোনালদোর প্রথম গোলে খুশি আল নাসর কোচ রুডি গার্সিয়াও। ম্যাচ শেষে তিনি বলেন, ফুটবলে কিছু বিষয় আপনি নিয়ন্ত্রণ করতে পারবেন, আর কিছু পারবেন না। আমরা দুটি গোল হজম করেছি এবং সেটা ছিল আমাদের নিজেদের ভুলে। তবে আমাদের দুর্ভাগ্য যে দুটি শট পোস্টে লেগেছে। রোনালদো তার প্রথম গোল পেয়েছে এবং আমরাও দুটি গোল করেছি।

এই ড্রয়ে এক পয়েন্ট নিয়ে ফের লিগের শীর্ষস্থান দখলে নিয়েছে আল নাসর। ১৫ ম্যাচে তাদের পয়েন্ট ৩৪। ১৬ ম্যাচে সমান পয়েন্ট নিয়েও গোল ব্যবধানে পিছিয়ে থাকায় দুইয়ে নেমে গেছে আল শাবাব।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App