×

খেলা

রিজওয়ানের ফিফটিতে কুমিল্লার টানা সপ্তম জয়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:৪৬ পিএম

রিজওয়ানের ফিফটিতে কুমিল্লার টানা সপ্তম জয়

ছবি: সংগৃহীত

মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে রিজওয়ানের ফিফটিতে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে ৬ উইকেটে হারিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এ নিয়ে টানা সাত ম্যাচে জয় পেলো কুমিল্লা।

টস জিতে ব্যাট করতে নেমে শুরুতেই মারুফ ও খাজা নাফের উইকেট হারায় চট্টগ্রাম। তৃতীয় উইকেট জুটিতে আফিফ-উসমানের ব্যাটে প্রতিরোধ গড়ে দলটি। এ জুটি ৮৮ রান যোগ করেন। উসমান ৪১ বলে ৪ চার ও ৩ ছয়ে ৫২ রান করে ফিরলে অধিনায়ক শুভাগতকে নিয়ে ৩৫ রানের জুটি গড়েন আফিফ।

শুভাগত ১২ রান করে সাজ ঘরে ফেরেন। এরপর ৩ রানের মধ্যে ৩ উইকেট হারায় চট্টগ্রাম। ৪৯ বলে ৬ চার ও ২ ছয়ে ৬২ রান করে আউট হন আফিফ।

শেষদিকে ৯ বলে ১ চার ও ২ ছয়ে ২১ রান করে চট্টগ্রামকে ভালো সংগ্রহ এনে দেন রাসুলি। কুমিল্লার পক্ষে তানভীর এবং হাসান আলী ২টি করে উইকেট শিকার করেন। এছাড়াও সৈকত আলী নেন ১ উইকেট।

১৫৭ রানের লক্ষ্যে নেমে ৫৭ রান তুলতেই ৩ উইকেট হারায় কুমিল্লা। ওপেনিংয়ে নামা সৈকত আলী এবং অধিনায়ক ইমরুল ফেরেন ১৫ রান করে। জনসন চার্লসের ব্যাট থেকে আসে মাত্র ৯ রান। চতুর্থ উইকেট জুটিতে ৭৬ রান করে ম্যাচটি নিজেদের করে নেয় কুমিল্লা। মোহাম্মদ রিজওয়ান (৬১) ও মোসাদ্দেক হোসেনের (৩৭) উপর ভর করে সহজ জয় পায় কুমিল্লা। চট্টগ্রামের পক্ষে মৃত্যুঞ্জয় চৌধুরি ও জিয়াউর রহমান নেন ২টি করে উইকেট।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App