×

সারাদেশ

নেত্রকোণায় বিদ্যালয় ভবন উদ্বোধন করলেন এমপি অসীম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১০:১৫ পিএম

নেত্রকোণায় বিদ্যালয় ভবন উদ্বোধন করলেন এমপি অসীম

ছবি: ভোরের কাগজ

নেত্রকোণায় বিদ্যালয় ভবন উদ্বোধন করলেন এমপি অসীম

নেত্রকোণা জেলার কেন্দুয়া উপজেলার আশুজিয়া ইউনিয়নের জনতা আদর্শ উচ্চ বিদ্যালয় গোবিন্দপুরের নব নির্মিত ৪ তলা ভবনের উদ্বোধন করলেন কেন্দুয়া আটপাড়ার সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল। ২ কোটি ৮৮ লাখ টাকা ব্যয়ে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সহযোগিতায় ৪ তলা বিশিষ্ট এই একাডেমিক ভবনটি নির্মিত হয়েছে।

শনিবার (৪ ফেব্রুয়ারি) দুপুর তিনটায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভুঞা, সাধারণ সম্পাদক আসাদুল হক ভুঞা, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান ভুঞা, তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান ভুঞা, আশুজিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান মঞ্জুর আলী, সাধারণ সম্পাদক উজ্জ্বল খান, বিদ্যালয় ব্যবস্থাপনার কমিটির সভাপতি রঞ্জিত কুমার তালুকদারসহ স্থানীয় ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগের শতাধিক নেতাকর্মীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ২ নং আশুজিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম বলেন, প্রতিষ্ঠানটির সার্বিক উন্নয়নে বর্তমান সরকারের সহায়তায় প্রাপ্ত এই একাডেমিক ভবনটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। প্রতিষ্ঠানটির সার্বিক উন্নয়নের জন্য তিনি উপস্থিত সকলের সহযোগিতা কামনা করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App