×

সারাদেশ

দেশে অগ্নি সন্ত্রাস করতে দেয়া হবে না

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ০৪:৩০ পিএম

দেশে অগ্নি সন্ত্রাস করতে দেয়া হবে না

ছবি: ভোরের কাগজ

‘দেশে আর অগ্নি সন্ত্রাস করতে দেয়া হবে না। দেশের মানুষ শান্তি চায়, উন্নয়ন চায়। একটি সুশিক্ষিত জাতি হিসেবে বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়াতে চায়। কোনো ধরনের অরাজকতা জনগণ এখন আর পছন্দ করেন না। জনগণের সেই আশা-আকাঙ্ক্ষার প্রতি নজর রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই কাজই করে যাচ্ছেন। দেশকে উন্নয়নের শিখরে নিয়ে যেতে রাত-দিন নিরলসভাবে কাজ করে যাচ্ছেন’ বলে মন্তব্য করেছেন সাবেক চিফ হুইপ আ স ম ফিরোজ।

শনিবার (৪ ফেব্রুয়ারি) বাউফলের কাছিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আ স ম ফিরোজ বলেন, ‘রাজনৈতিকভাবে পথভ্রষ্ট হয়ে বিএনপির রাজনীতি এখন খাদের কিনারায় এসে পৌঁছেছে। তারা বলছেন, সাজাপ্রাপ্ত নেত্রী খালেদা জিয়ার কথায় নাকি দেশ চলবে। আওয়ামী লীগ নাকি আর ক্ষমতায় থাকতে পারবে না। বিএনপির এমন কথা পাগলের প্রলাপ ছাড়া আর কিছুই নয়’।

তিনি আরো বলেন, ‘আওয়ামী লীগ এমন কোনো অবস্থানে নেই যে ধাক্কা দিলে আওয়ামী লীগ পড়ে যাবে। আওয়ামী লীগ যথাসময়ে সংবিধান অনুযায়ী নির্বাচনে অংশ নিয়ে সরকার গঠন করে উন্নয়নের ধারা অব্যহত রাখবে। কোনো বিদেশির প্ররোচনায় চোরাপথে কারো দেশ পরিচালনা করার সুযোগ নেই। বাংলার মানুষ আর কোনো হাওয়া ভবন চায় না’।

এসময় আওয়ামী লীগ বাংলাদেশকে বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি দিয়েছেন। ২০৪১ সালে দেশকে স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়ে তোলা হবে। তাই বাংলাদেশের জনগণ আগামি নির্বাচনেও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে সরকার প্রধান করবেন বলেও আশা প্রকাশ করেছেন সাবেক চিফ হুইপ আ স ম ফিরোজ। কর্মী সমাবেশে আ স ম ফিরোজ দলীয় নেতাকর্মীদের আগামী নির্বাচনের প্রস্তুতি নেয়ার নির্দেশ দিয়ে বলেন, ‘বিএনপি-জামায়াত চক্র নির্বাচন এলেই অগ্নি সন্ত্রাসে মেতে ওঠে। তাদেরকে আর সন্ত্রাসী কর্মকাণ্ড করতে দেয়া যাবে না। এ বিষয়ে সবাইকে সতর্ক থাকতে হবে’।

কাছিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. বাবুল আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোসারেফ হোসেন খান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম নিশু, আওয়ামী লীগের আর্ন্তজাতিক বিষয়ক উপ কমিটির সদস্য রায়হান সাকিব, বিমান বাহিনীর উইং কমান্ডার (অব.) খ ম মশিউর রহমান লাবলু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আনিসুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম ফারুক, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এসএম ফয়সাল আহম্মেদ মনির মোল্লা, কাছিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম, কাছিপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. রফিকুল হাসান সওদাগর প্রমুখ।

প্রসঙ্গত, কর্মী সমাবেশটি একপর্যায়ে জনসমাবেশে রূপ নেয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App