×

সারাদেশ

সভাপতি-সম্পাদক দ্বন্দ্ব: আ. লীগ নেতাকে হত্যাচেষ্টা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৩০ পিএম

সভাপতি-সম্পাদক দ্বন্দ্ব: আ. লীগ নেতাকে হত্যাচেষ্টা

ছবি: ভোরের কাগজ

ফেনীর পরশুরামে অনাদি রঞ্জন সাহা (৭০) নামে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম করা হয়েছে।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) রাতে পরশুরাম পৌর পরিষদের সামনে এই ঘটনা ঘটে। আহত ব্যক্তি উপজেলা আ.লীগের সহ সভাপতি ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের উপজেলা সহ-সভাপতি । তবে কী কারণে তার ওপর হামলা হয়েছে পুলিশ তাৎক্ষণিক সেটা জানাতে পারেনি।

আহত অনাদি সাহা বলেন, পরশুরাম পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন চৌধুরীর কথা বলে মেয়রের অনুগত আনোয়ার হোসেনসহ কয়েকজন তাকে পৌর পরিষদের সামনে নিয়ে এই হামলা চালায়।

তাকে উদ্ধার করে পরশুরাম উপজেলা হাসপাতালে ভর্তি করেছে পুলিশ।

তার অভিযোগের ভিত্তিতে পুলিশ সাত জনকে আটক করেছে। আটক ব্যক্তিরা হলেন , হাফিজুর রহমান মাসুদ, রফিকুল ইসলাম, ইব্রাহীম, ইয়াকুব প্রকাশ ভুট্টু, মিজানুর রহমান চৌধুরী, জাহিদুল ইসলাম বাবু ও আব্দুল মান্নান।

শুক্রবার (৩ ফেব্রুয়ারী) সকালে ধৃত ৭আসামিসহ ১৭ জনের নামে মামলা করেছেন অনাদি সাহা।

জানা গেছে, ঘটনায় পর থেকে মেয়র স্থানীয় একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি হয়েছেন।

এ ব্যপারে মেয়র নিজাম উদ্দিন চৌধুরী বলেন, অনাদি সাহা আ.লীগের একজন নিবেদিত কর্মী। তার উপর হামলায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে পুলিশ।

পরশুরাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, ঘটনার পর পুলিশ জড়িত সন্দেহে সাত জনকে আটক করেছে। প্রধান আসামি আনোয়ারকে আটকের চেষ্টা চলছে।

পরশুরাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন বলেন, এই ঘটনায় আমি লজ্জিত। হামলায় জড়িতদের কঠোর শাস্তি চাই।

এদিকে আহত ব্যক্তিকে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য মধ্যরাতে ফেনী সদর হাসপাতালে আনা হয়েছে। সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক আবুল খায়ের মিয়াজি বলেন, তার দুই পা ও শরীরের বিভিন্ন অংশে মারাত্মক জখম হয়েছে। তার চিকিৎসা দেয়া হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App