×

সারাদেশ

মাধবপুরে মাদকসম্রাট হাসানের বিরুদ্ধে ব্যবস্থা নিতে গণস্বাক্ষর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:১৯ পিএম

মাধবপুরে মাদকসম্রাট হাসানের বিরুদ্ধে ব্যবস্থা নিতে গণস্বাক্ষর

হবিগঞ্জের মাধবপুরে স্থানীয়ভাবে আলোচিত মাদকসম্রাট হাসান। ছবি: ভোরের কাগজ

হবিগঞ্জের মাধবপুর উপজেলার মাদকসম্রাট হাসানের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য পুলিশ সুপারের নিটক লিখিত অভিযোগ করেছে এলাকাবাসী। স্থানীয় লোকজন গণস্বাক্ষর দিয়েছে হাসানের বিরুদ্ধে। মাদক ব্যবসায়ী হাসান এখন বাড়িঘর নির্মাণের জন্য এরই মধ্যে কিনেছেন ইট, বালু।

হাসান নিজেকে আইন-শৃঙ্খলা বাহিনীর সোর্স পরিচয় দিয়ে নিজেই বিভিন্ন অপরাধমূলক কাজ করে চলেছে। সে এলাকার অনেক নিরীহ লোককে মাদক দিয়ে ফাঁসিয়ে দিয়ে হয়রানির অভিযোগ আছে।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, মাধবপুর উপজেলার শ্রীধরপুর গ্রামের মৃত খোয়াজ মিয়ার ছেলে মো. হাসান মিয়া এলাকায় ইয়াবাসম্রাট নামেও পরিচিত। তার রিরুদ্ধে বেশ কয়েকটি চুরি, ডাকাতির মামলা আছে। গ্রামের ভেতর প্রকাশ্যে মাদক বিক্রি করে এলাকার যুবসমাজকে নষ্ট করছে সে।

হাসান নিজেকে আইন-শৃঙ্খলা বাহিনীর সোর্স পরিচয় দিয়ে নিজেই মাদক ব্যবসা করে চলেছে। তার বিরুদ্ধে কেউ প্রতিবাদ করলেই মাদক দিয়ে ওই লোককে ফাঁসিয়ে দেয়া হয়।

২০২০ সালে মাধবপুর থানার অন্তর্গত তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির সাবেক উপপরিদর্শক (এসআই) ধ্রুবেশ চক্রবর্তী বাদী হয়ে মাদক আইনে একটি মামলা করেন। গত ১ ফ্রেরুয়ারি শ্রীধরপুর গ্রামবাসী মিলে গণস্বাক্ষর দিয়ে হাসানের বিরুদ্ধে হবিগঞ্জ পুলিশ সুপারের নিকট একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

তবে হাসানের সঙ্গে যোগাযোগ করা হলে মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগ অস্বীকার করেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App