×

খেলা

ভ্যালেন্টাইন ডে’তে এমবাপ্পেকে পাচ্ছে না পিএসজি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১০:১৭ এএম

ভ্যালেন্টাইন ডে’তে এমবাপ্পেকে পাচ্ছে না পিএসজি

হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে তিন সপ্তাহের জন্য ছিটকে গেছেন ফরাসি ফরোয়ার্ড পিএসজির তারকা ফুটবলার এমবাপ্পে। ফলে আগামী ১৪ ফেব্রুয়ারি বা ভ্যালেন্টাইন ডে’তে বায়ার্ন মিউনিখের বিপক্ষে মাঠে নামা হচ্ছে না তার।

এক বিবৃতিতে পিএসজি জানিয়েছে, গতকাল মপিয়েরের বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচে খেলতে নেমে যে চোট নিয়ে মাঠ ছাড়েন এমবাপ্পে, তা বেশ গুরুতর। অন্তত তিন সপ্তাহ বিশ্রামে থাকতে হবে তাকে।

মপিয়েরের বিপক্ষে ম্যাচটিতে ফরাসি জায়ান্টরা ৩-১ গোলে জয় ছিনিয়ে নেয়। কিন্তু ম্যাচের প্রথমার্ধে দুইবার পেনাল্টি মিস করে বিধ্বস্ত এমবাপ্পে পরে বাঁ পাশের হ্যামস্ট্রিংয়ে হাত চেপে মাঠ ছাড়েন।

এদিকে আগামী ১৪ ফেব্রুয়ারি (বাংলাদেশ সময় দিবাগত রাত ২টায়) চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগে বায়ার্ন মিউনিখের মুখোমুখি হবে পিএসজি। ওই ম্যাচে এমবাপ্পের খেলার সম্ভাবনা নেই। তবে সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ৮ মার্চ ফিরতি লেগে দেখা যেতে পারে তাকে। এর মাঝে লিগ ওয়ানের ২টি এবং ফরাসি কাপের এক ম্যাচ খেলতে পারবেন না।

এ মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে পিএসজির জার্সিতে ২৬ ম্যাচে ২৫ গোল করার পাশাপাশি সতীর্থদের দিয়ে ৬টি গোল করিয়েছেন এমবাপ্পে। তবে এ বছর এখনও পিএসজির হয়ে লিগে গোল পাননি তিনি। মপিয়েরের বিপক্ষে দুইবার সুযোগ পেয়েও পেনাল্টি থেকে গোল আদায় করতে পারেননি ২০২২ বিশ্বকাপের ফাইনালে হ্যাটট্রিক করা এই ফরোয়ার্ড।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App