×

সারাদেশ

বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনা অদ্বিতীয়: ডেপুটি স্পিকার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:৩০ পিএম

বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনা অদ্বিতীয়: ডেপুটি স্পিকার

ছবি: ভোরের কাগজ

গরীব-দুঃখিদের বিভিন্ন ভাতা, ত্রাণ-সহায়তা দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাঙালি জাতিকে তিনি যতটুকু উন্নয়ন এনে দিতে পেরেছেন অন্য কোন নেতা বা নেত্রী তা পারেনি।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) জাতীয় সংসদের ডেপুটি স্পিকার শামসুল হক টুকু পাবনার বেড়া উপজেলা কৃষক লীগের অধীনস্থ নতুন ভারেঙ্গা ইউনিয়নের ওয়ার্ড কৃষক লীগের সম্মেলন ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

ডেপুটি স্পিকার বলেন, শেখ হাসিনা ক্ষমতায় আসার কৃষি, বিদ‌্যুৎ উৎপাদন ও শিক্ষার হার বেড়েছে। বাংলাদেশে এখন ঘরে ঘরে বিদ্যুৎ পৌছেছে। বর্তমানে গৃহহীনরা বিনামূল্যে জমির মালিকানাসহ ঘর পাচ্ছে। শেখ হাসিনা দেশি-বিদেশি নানা ষড়যন্ত্রের বিরুদ্ধে যুদ্ধ করে পদ্মা সেতু, কর্ণফুলী টানেল ও মেট্রোরেল নির্মাণ করেছেন। গতকাল (বৃহ তিনি পাতালরেলেরও উদ্বোধন করলেন। বাংলাদেশে মেট্রোরেল হতে পারে, বিষয়টি অনেক নেতা ও বুদ্ধিজীবীদের কাছেও অকল্পনীয় ছিল। মাটির নিচ দিয়ে রেল যোগাযোগ তৈরি হবে আমরা কেউ তা ভাবতে পেরেছিলাম? অথচ সবই আজ দৃশ্যমান বাস্তবতা।

নতুন ভারেঙ্গা ইউনিয়ন কৃষক লীগের আহবায়ক মো. আবু সাঈদের সভাপতিত্বে অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শক্তি ইনস্টিটিউটের পরিচালক ও বোর্ড অব গভর্নেন্সের সদস্য ড. এসএম নাসিফ শামসসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App