×

সারাদেশ

নির্যাতনের পর যুবককে শূন্যরেখায় ফেলে রাখে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:১০ পিএম

নির্যাতনের পর যুবককে শূন্যরেখায় ফেলে রাখে

ছবি: ভোরের কাগজ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় নির্যাতনের পর এক যুবককে সীমান্তের শূন্যরেখায় ফেলে রাখা হয়।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে পাপন মিয়া (৩২) নামে এই যুবককে রক্তাক্ত ও অজ্ঞান অবস্থায় উপজেলার রাজাপুর সীমান্ত এলাকা থেকে উদ্ধার করা হয়। পাপন উপজেলার উত্তর ইউনিয়নের রামধননগর গ্রামের নূরুল হক ভূইয়ার ছেলে।

স্থানীয় সূত্র জানায়, দুপুরের দিকে সীমান্ত এলাকায় রক্তাক্ত ও অজ্ঞান অবস্থায় এক যুবককে পড়ে থাকতে দেখে সংশ্লিষ্ট এলাকার চেয়ারম্যানকে তারা বিষয়টি জানায় স্থানীয় লোকজন। খবর পেয়ে চেয়ারম্যান ও আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনাস্থলে ছুটে গিয়ে স্থানীয় লোকজনের সহায়তায় তাকে উদ্ধার করে। পরে উদ্ধারকৃত যুবককে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। খবর পেয়ে মাকে সঙ্গে নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে আসে পাপনের স্ত্রী সামিয়া বেগম।

তিনি বলেন, ‘আমার স্বামী একজন মাদকাসক্ত। সব সময়ই সে নেশায় ডুবে থাকতো। তার নির্যাতন সইতে না পেরে আমি বাপের বাড়ি চলে আসি। তার ভয়ে পরিবারের সবাই আতঙ্কে থাকে। কারা তাকে এমনভাবে নির্যাতন করেছে তা আমি জানি না’।

পাপনের শাশুড়ি মিনা বেগম বলেন, ‘মেয়ে বিয়ে দেয়ার পর থেকেই অশান্তি। তার অত্যাচারে আমার মেয়ে আমার কাছে চলে আসে। মেয়ের সংসার বাঁচাতে অপেক্ষায় ছিলাম যদি সে ভালো হয়’।

উত্তর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান বলেন, ‘আমি এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একটি সামাজিক বিষয় নিয়ে আমার এলাকায় বসেছিলাম। খবর পাওয়ার পর আমরা সবাই ঘটনাস্থলে ছুটে যায়। পরে রাজাপুর সীমান্তের শূন্যরেখা থেকে তাকে রক্তাত্ব অবস্থায় উদ্ধার করা হয়। এসময় টহলরত বিজিবি সদস্যরাও উপস্থিত ছিলেন’।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. লুৎফুর রহমান বলেন, ‘মাথা ও শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। সবধরনের চিকিৎসা তাকে দেয়া হয়েছে। জ্ঞান না ফিরলেও সে শঙ্কামুক্ত’।

আখাউড়া থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. আসাদুল ইসলাম বলেন, ‘কারা এবং কি কারণে তাকে নির্যাতন করে এখানে ফেলে রেখেছে জানতে পুলিশ মাঠে কাজ করছে। আশা করি জ্ঞান ফিরে আসলে সব কিছু পরিস্কার হয়ে যাবে’।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App