×

সারাদেশ

হিরো আলমের অভিযোগ খতিয়ে দেখতে বললেন সিইসি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:৪৯ পিএম

হিরো আলমের অভিযোগ খতিয়ে দেখতে বললেন সিইসি
হিরো আলমের অভিযোগ খতিয়ে দেখতে বললেন সিইসি

হিরো আলমকে মিষ্টিমুখ করাচ্ছেন সহকারী রিটার্নিং অফিসার মাহামুদ হাসান। ছবি: সংগৃহীত

বগুড়া-৪ আসনে উপনির্বাচনের স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলমের অভিযোগ খতিয়ে দেখতে নির্দেশ দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) এ তথ্য জানিয়েছেন বগুড়া জেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মাহামুদ হাসান।

তিনি বলেন, হিরো আলম ফলাফল নিয়ে অভিযোগ করে একটি সংবাদ সম্মেলন করেছিলেন। বিষয়টি সিইসি জানতে পেরে সকালে আমাকে ফোন করে অভিযোগ খতিয়ে দেখতে নির্দেশ দিয়েছেন। একই সঙ্গে ফলাফলের সব কপি ঢাকায় পাঠাতে বলেছেন।

[caption id="attachment_403764" align="aligncenter" width="1280"] হিরো আলমকে মিষ্টিমুখ করাচ্ছেন সহকারী রিটার্নিং অফিসার মাহামুদ হাসান। ছবি: সংগৃহীত[/caption]

এই কর্মকর্তা আরো বলেন, আমরা আবারও ফলাফল যাচাই করে দেখেছি সব ঠিক আছে। হিরো আলম আজ নির্বাচনের ফলফলের কপির জন্য অফিসে এসেছিলেন। তাকে ইভিএম মেশিনের ফলাফলের কপি ও কেন্দ্রে প্রিজাইডিং কর্মকর্তার সই করা ফলাফলের কপি দেয়া হয়েছে।

এর আগে দুপুরে বগুড়া-৪ আসনে উপনির্বাচনের প্রতিটি ভোটকেন্দ্রের ফলাফল নিতে জেলা নির্বাচন অফিসে যান হিরো আলম। এসময় তাকে মিষ্টিমুখ করান সহকারী রিটার্নিং কর্মকর্তা মাহামুদ হাসান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App