×

সারাদেশ

হাতীবান্ধায় মাদক নেওয়ার ভিডিও ফাঁস

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৪২ এএম

হাতীবান্ধায় মাদক নেওয়ার ভিডিও ফাঁস

ছবি: ভোরের কাগজ

‘আয়ুর্বেদ ওষুধ’ দাবি ভাইস চেয়ারম্যানের

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা পরিষদের নিজ অফিস কক্ষে নেওয়া ‘ফেনসিডিলের বোতল’কে আয়ুর্বেদ ওষুধ বলছেন অভিযুক্ত ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মিরু। অন্যদিকে মাদককারবারি ইউসুফ আলী বলছেন, সেটি ছিল ‘মধু’।

বুধবার (১ ফেব্রুয়ারি) বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে মাদক কারবারি থেকে ‘ফেনসিডিল’ নেওয়ার ২ মিনিট ৫৫ সেকেন্ডের ভিডিও ভাইরাল ও খবর প্রকাশিত হলে সমালোচনার ঝড় ওঠে। এদিন সকালেই ঘটনা তদন্তে উপজেলা পরিষদে আসেন লালমনিরহাট স্থানীয় সরকারের উপপরিচালক মো. রফিকুল ইসলাম।

জানা যায়, সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলা পরিষদের একটি কক্ষে তদন্ত কর্মকর্তা অভিযুক্ত ভাইস চেয়ারম্যান মিরু, মাদক ব্যবসায়ী ইউসুফের পাশাপাশি উপজেলা চেয়ারম্যান, ইউএনওসহ বিভিন্ন জনের আলাদা বক্তব্য নেন। তবে তদন্তের স্বার্থে সাংবাদিকদের সামনে কোনো মন্তব্য করতে রাজি হননি ওই তদন্ত কর্মকর্তা।

পরে ভাইস চেয়ারম্যান মিরু সাংবাদিকদের বলেন, মাদকের যে কথাটা বলা হচ্ছে এটা একেবারেই মিথ্যা ও ভিত্তিহীন। কারণ, সেটা মাদক ছিল না। আয়ুর্বেদ ওষুধ ছিল। আমি বিভিন্ন শারীরিক সমস্যার কারণে ওষুধ খাই। অন্যদিকে ইউসুফ আলী বলেন, আমি ভাইস চেয়ারম্যানকে মধু দিয়েছিলাম।

হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজির হোসেন বলেন, গণমাধ্যমে জানতে পেরে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানানোর পর তদন্ত শুরু হয়েছে। সংশ্লিষ্ট সবার বক্তব্য নিয়েছেন তদন্তকারী কর্মকর্তা। তিনি প্রতিবেদন জমা দেওয়ার পর এ বিষয়ে ব্যবস্থা নেবেন কর্তৃপক্ষ। একই কথা বলেন হাতীবান্ধা উপজেলা পরিষদ চেয়ারম্যান মশিউর রহমান মামুন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App