×

বিনোদন

প্রেমের গুঞ্জন উসকে আলোচনা মেহজাবীন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৩১ পিএম

প্রেমের গুঞ্জন উসকে আলোচনা মেহজাবীন

মেহজাবীন চৌধুরী

পরিচালক আদনান আল রাজীবের সঙ্গে অভিনেত্রী মেহজাবীনের প্রেম ও বিয়ের গুজব অনেকবারই রটেছে। তবে এ বিষয়ে নিয়ে দুজনের কেউই কথা বলতে চান না কিংবা বিব্রত হন। তবে সম্প্রতি ফেসবুকে তাদের মন্তব্য (কমেন্টস) ও প্রত্যুত্তর (রিপ্লাই) আবারো সেই গুজবকেই যেন দ্বিগুণ উসকে দিয়েছে।

‘দ্য সাইলেন্স’ ওয়েব সিরিজের জন্য এখন আলোচনায় আছে মেহজাবীন চৌধুরী। এই আলোচনার শুরু পোস্টার থেকে। মুখে সেলাই করা ভিন্ন একটি লুকে দেখা গেছে এই অভিনেত্রীকে। সিরিজে শ্যামল মাওলার সঙ্গে জুটি বেঁধেছেন। গল্পে দেখা যাবে, তারা একসঙ্গে প্রতারণা করেন। তবে এর আড়ালে আছে আরেক ঘটনা। আর এখন পর্যন্ত সেটিই সিরিজটির সাসপেন্স (রহস্য)।

সিরিজটি নিয়ে যখন অনেকে আলোচনা করছেন, তখন আদনান আল রাজীব একটি মন্তব্য মেহজাবীন ভক্তদের নজর কেড়েছে। মেহজাবীনের গত বছরের সেই ছবির নিচে কী মন্তব্য করেছেন পরিচালক আদনান?

মেহজাবীন তাতে একাধিক ছবি পোস্ট করেছিলেন। সেই পোস্টে গত বছরই মন্তব্য করেছিলেন আদনান। তখন মন্তব্যে মেহজাবীনের প্রশংসা করে ইমোজি ব্যবহার করেছিলেন তিনি। সেই ইমোজির অর্থ মেহজাবীনকে দেখে ‘জ্ঞান হারাচ্ছেন’ আদনান।

সেই সময় অবশ্য মন্তব্যটির জবাব দেননি মেহজাবীন। সেই গত বছরের একই পোস্টে এবার আদনান মেহজাবীনের প্রশংসা করে লিখলেন, এগুলো পৃথিবীর বাইরের ছবি। এবার মেহজাবীন মন্তব্য করতে দেরি করেননি, তুমি এর কী মানে বোঝাচ্ছ, আমি কি একজন ভিন্নগ্রহ থেকে আসা মানুষ? সেখানে অনেক মেহজাবীন ভক্তের প্রশ্ন, আদনান ভাইয়া বলতে চাইছে- আমার ভিনদেশি তারা। কেউ কেউ লিখেছেন, এত দিন পরে চোখ পড়ল, ভাগ্যবান মেহজাবীন, বাহ! ভাই আর ভাবীর কমেন্ট ও রিপ্লাই।

২০২১ সালে পোস্ট করা একটি ছবিতে মেহজাবীনকে দেখা যায় আদনান আল রাজীবের বুকে হাত দিয়ে দাঁড়িয়ে আছেন, পেছনে সমুদ্র। আল রাজীবের ভেরিফায়েড ইন্সটাগ্রাম থেকে পোস্ট করা সেই ছবির ক্যাপশনে লেখা, ‌‘ভালোই লাগে’। মুহূর্তেই ভাইরাল হয় ছবিটি। ফেসবুক গ্রুপে ভক্ত ও সহকর্মীরা তাদের শুভ কামনা জানান। এরপর থেকে একসঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি পোস্ট করেননি তারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App