×

খেলা

পদত্যাগ করলেন আফ্রিদি, সঙ্গে আরো দুজনও

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:২১ পিএম

পদত্যাগ করলেন আফ্রিদি, সঙ্গে আরো দুজনও

শহীদ আফ্রিদি

পাকিস্তানে সরকারের পালাবদলের প্রভাব দেখা দেয় দেশটির ক্রিকেট বোর্ডেও। সম্প্রতি রমিজ রাজার জায়গায় পিসিবি প্রধান হিসেবে নাজাম শেঠি দায়িত্ব নেয়ার পর থেকেই উত্তাপের মুখোমুখি হয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এরই মধ্যে অন্তবর্তীকালীন ব্যবস্থাপনা কমিটির দায়িত্ব থেকে পদত্যাগ করেছেন পাক কিংবদন্তি শহীদ আফ্রিদি। তবে শুধু আফ্রিদি একাই নন, পদত্যাগ করেছেন কমিটির বাকি দুই সদস্যও।

মাসখানেক আগে রাজাকে সরিয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান হন শেঠী। দায়িত্বে এসেই প্রায় সব গুরুত্বপূর্ণ পদে পরিবর্তন এনেছিলেন তিনি। খবর জিও টিভির।

সাবেক তারকা ক্রিকেটার শহীদ আফ্রিদিকে দিয়েছিলেন দলের প্রধান নির্বাচকের দায়িত্ব। তবে সেটা ছিল আপৎকালীন সময়ের জন্য। যদিও শোনা গেছিল, আফ্রিদিকে পূর্ণ মেয়াদে দায়িত্ব তুলে দিতে চেয়েছিলেন শেঠি। তবে আফ্রিদি রাজি না হওয়ায় তার জায়গায় হারুন রশিদকে দায়িত্ব তুলে দেন শেঠি।

এদিকে, বৈঠকে যোগ দেয়ার জন্য সময় না থাকার অজুহাত দেখিয়ে ব্যবস্থাপনা কমিটি থেকে পদত্যাগ করেছেন সাবেক ক্রিকেটার শহীদ আফ্রিদি, সাবেক নারী ক্রিকেট দলের অধিনায়ক সানা মীর ও আরিফ সাঈদ। যদিও গুঞ্জন আছে, প্রধান নির্বাচক হারুন রশিদকে এমসিতে ফিরিয়ে আনায় আফ্রিদিরা পদত্যাগ করে থাকতে পারেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App