×

সারাদেশ

কুতুবদিয়ায় ৮ অস্ত্রসহ ইউপি মেম্বার আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:৩৫ পিএম

কুতুবদিয়ায় ৮ অস্ত্রসহ ইউপি মেম্বার আটক

ছবি: ভোরের কাগজ

কক্সবাজারের কুতুবদিয়া আলী আকবর ডেইলে র‍্যাব অভিযান চালিয়ে ৮টি আগ্নেয়াস্ত্রসহ ইউপি সদস্য মোশারফ বাহিনীর প্রধান মোশারফ হোসেন ও তার দুই সহযোগীকে আটক করেছে র‌্যাব-৭।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) আটক‍কৃতদের থানায় হস্তান্তর করা হয়। এর আগে বুধবার (১ ফেব্রুয়ারি) উপজেলা সদরে বড়ঘোপ মুক্তমঞ্চ সংলগ্ন ঝাউ গাছের নিচ থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, আলী আকবর ডেইল ইউনিয়ন পরিষদের সদস্য ও আবদুল হাদি শিকদার পাড়া এলাকার শাহাবুদ্দিনের ছেলে মোশারফ হোসেন (২৮), একই ইউনিয়নের সন্দীপী পাড়ার নুরুল আবছারের ছেলে ছেলে মো. আজিজ (২৩), শিকদার পাড়ার জাবেদ আহম্মেদের ছেলে রবিউল হাসান (২০)।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি ) বিকেলে চট্টগ্রাম র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার নিশ্চিত করে জানান, বড়ঘোপ মুক্তমঞ্চ এলাকায় অস্ত্রসহ কয়েকজন জলদস্যু একত্রিত হওয়ার খবরে অভিযানে নামে র‍্যাব। এক পর্যায়ে ঘটনাস্থল থেকে তিন জলদস্যুকে আটক করা হয়। এ সময় মোশারফের কোমর থেকে একটি অস্ত্র জব্দ করা হয়। এরপর অভিযুক্তদের দেয়া তথ্যে হাদী শিকদার পাড়া এলাকার একটি ছাপড়া ঘরের ভেতর থেকে আরো সাতটি আগ্নেয়াস্ত্র এবং ২২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

নুরুল আবছার আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তারকৃতরা এলাকায় প্রভাব বিস্তার করে নিয়মিত চাঁদা নিয়ে আসছে।

গ্রেপ্তারকৃত আসামি এবং উদ্ধারকৃত অস্ত্র ও গোলাবারুদ সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App