×

সারাদেশ

আলফাডাঙ্গা আদর্শ কলেজের নবীন শিক্ষার্থীদের বরণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১১:১৮ এএম

আলফাডাঙ্গা আদর্শ কলেজের নবীন শিক্ষার্থীদের বরণ

ছবি: ভোরের কাগজ

সভ্য জাতি গঠন করা, জাতিকে বিশ্বের দরবারে কোনো উন্নয়ন করতে হলে সুশিক্ষার বিকল্প নেই। আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে সুনাগরিক হিসেবে গড়ে ওঠার আহ্বানে ফুল ছিটিয়ে বরণ করে নেওয়া হয়েছে ফরিদপুরের আলফাডাঙ্গা আদর্শ কলেজের একাদশ শ্রেণির প্রায় তিন শতাধিক নবীন শিক্ষার্থীকে।

বুধবার (১ ফেব্রুয়ারি) সকাল ১১টায় এই নবীনবরণ অনুষ্ঠানকে কেন্দ্র করে মুখরিত হয়ে উঠেছিল কলেজ ক্যাম্পাস। নবীন বরণ অনুষ্ঠান উপলক্ষে সাজানো হয় সমগ্র ক্যাম্পাস। কেউ এসেছিলেন সেজে, কেউবা সাধারণ ও রংবেঙ্গের পোশাকে। সবাই মেতে ওঠেন হাসি-আনন্দ-আড্ডা-উল্লাসে। শিক্ষার্থীদের এই আনন্দে মেতে ওঠেন শিক্ষকরাও।

আলফাডাঙ্গা আদর্শ কলেজে নবাগত শিক্ষার্থীদের বরণে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলফাডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল হক।

অনুষ্ঠানে কলেজ গভর্নিং বডির সভাপতি আরিফুর রহমান দোলেনের সভাপতিত্ব করার কথা থাকলেও ব্যক্তিগত কারণে তিনি উপস্থিত হতে পারেননি। পরে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মুজিবুর রহমান মুজিব সভাপতিত্ব করেন।

সভায় বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলীম সুজা, মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর সরকারি কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক ড. কুদরত-ই-হুদা, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খান ও গোপালপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান খান সাইফুল ইসলাম প্রমুখ।

আলোচনা শেষে জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক মাধ্যমে সমাপ্তি ঘটে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App