×

বিনোদন

৬৩ কেন্দ্রে এগিয়ে হিরো আলম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:৪৭ পিএম

৬৩ কেন্দ্রে এগিয়ে হিরো আলম

নির্বাচনীযাত্রায় একতারা হাতে হিরো আলম। ছবি: সংগৃহীত

বগুড়ার-৪ (নন্দীগ্রাম-কাহালু) আসনের উপনির্বাচনের ভোট গণনায় এগিয়ে রয়েছেন স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম। ১১২টি কেন্দ্রে মধ্যে ৬৩ কেন্দ্রের প্রাপ্ত ভোটে একতারা প্রতীকে এই প্রার্থী পেয়েছেন ১১ হাজার ৪৮০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ১৪ দলের শরিক প্রার্থী জাসদের (ইনু) এ কে এম রেজাউল করিম তানসেন মশাল প্রতীকে পেয়েছে নয় হাজার ৪০০ ভোট।

বুধবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যার পর থেকে বগুড়া জেলা প্রশাসকের কার্যালয়ে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সাইফুল ইসলাম এই ফল ঘোষণা করছেন।

ভোটগণনা শুরু হওয়ার আগে হিরো আলম গণমাধ্যমে দাবি করেছেন, বগুড়া-৪ অর্থাৎ নন্দীগ্রাম-কাহালু আসনে সংসদ সদস্য হতে যাচ্ছেন তিনি। হিরো আলম বলেন, ‘সদর আসনে নানা বিশৃঙ্খলা হয়েছে। কিন্তু দুপুরের পর নন্দীগ্রাম-কাহালু এলাকায় এসে দেখেছি, সবাই আমার একতারা মার্কায় ভোট দিয়েছে। সুন্দর পরিবেশে ভোট হয়েছে। সব ঠিক থাকলে আমিই এখানকার এমপি হচ্ছি’।

বুধবার সকাল সাড়ে নয়টার দিকে বগুড়া-৬ আসনের সদর উপজেলার এরুলিয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দিতে যান হিরো আলম। তার বাড়ি এরুলিয়া পলিপাড়া গ্রামে। ভোট দেয়ার পর হিরো আলম উপস্থিত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন। এসময় তিনি বলেন, ‘বগুড়া-৬ আসনে আগে থেকেই গোলযোগের আশঙ্কা করেছিলাম, সেটাই সত্যি হয়েছে। আমার নির্বাচনি এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেওয়া হয়েছে। তবে বগুড়া-৪ আসনে ভোট সুষ্ঠু হচ্ছে। এভাবে সুষ্ঠু ভোট হলে এই আসনে আমিই বিজয়ী হবো।’

কোন কোন কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেওয়া হয়েছে জানতে চাইলে হিরো আলম বলেন, ‘এখন পর্যন্ত লাহিড়ীপাড়া ইউনিয়নের একটি কেন্দ্র থেকে নির্বাচনী এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। অন্য কেন্দ্রের নাম পরে জানাবো।’

বুধবার দেশের মোট ছয়টি আসনে উপনির্বাচন হচ্ছে। তার মধ্যে বগুড়ার দুটি। দুটি আসনেই প্রার্থী হয়েছেন হিরো আলম। প্রথমে সিংহ প্রতীক চেয়েছিলেন তিনি। তবে তাকে দেয়া হয়েছে একতারা প্রতীক। এছাড়া, তার প্রার্থিতাও বাতিল করেছিল নির্বাচন কমিশন। পরে উচ্চ আদালতে রিট আবেদন করে তা ফিরে পান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App